চিকিৎসায় সন্তষ্ট খালেদা জিয়া

চিকিৎসায় সন্তষ্ট খালেদা জিয়া

ছবি:সংগৃহীত

 বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চিকিৎসা নিয়ে সন্তুষ্ট মেডিকেল বোর্ড। বোর্ডের প্রধান প্রফেসর ডা. জিলন মিয়া সরকার আজ সোমবার বিএসএমইউতে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ সন্তুষ্টির কথা জানান।

ডা. জিলন মিয়া সরকার বলেন, ম্যাডামের (বেগম জিয়া) চিকিৎসা নিয়ে আমরা সন্তুষ্ট। ম্যাডাম নিজেও সন্তুষ্ট। উনার পছন্দের দু’জন চিকিৎসক সব সময় আমার সঙ্গে যান। উনারা দু’জন থাকলে ম্যাডাম খুশি হন। তিনি বলেন, প্রতিদিন আমরা তাকে দেখি। গত বুধবার আমি তাকে দেখেছি।

অভিযোগ সবাই করতে পারেন, এ বিষয়ে আমার কোন আপত্তি নাই।

তিনি আরও বলেন, ম্যাডামকে প্রতিদিন দেখা হয় না, কারণ সময়ের একটা ব্যাপার আছে, রোগীর সময়ের ব্যাপার আছে, রোগীর প্রস্তুত হতে সময় লাগে।  উনি ১২টার আগে সাধারণত প্রস্তুতি শুরু করেন না। উনার প্রস্তুত হতে হতে প্রায় একটা বা দেড়টা বাজে। একজন অসুস্থ মানুষের লাইফস্টাইল অনেক রকম হয়, এটা আমি স্বাভাবিক মনে করি। এসব বিষয়গুলো সম্মান করেই আমাদের চিকিৎসা করতে হয়। ম্যাডাম আমাদের সঙ্গে সব সময় হাসি-খুশি কথা বলেন।  ম্যাডামের যে সমস্যা সেটা ২৮ বছরের সমস্যা। এটা কখনোই সম্পূর্ণরুপে ভালো হওয়া সম্ভব না। এটা কোনদিনও ভালো হবে না। তবে চিকিৎসায় নিয়ন্ত্রণে থাকবে। স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারবেন।