শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ বুধবার

শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ বুধবার

ছবি:সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে বিজয়ী সদস্যদের শপথ অনুষ্ঠিত হবে আগামীকাল বুধবার। বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে সকালে দুই বছরের জন্য শপথ গ্রহণ করবে নবনির্বাচিতরা। শপথবাক্য পাঠ করাবেন নির্বাচন কমিশনের প্রধান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। গণমাধ্যমকে এমন তথ্য নিশ্চিত করেছেন সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান।

এবারের নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন জায়েদ খান। এ ছাড়া নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের পুরো ২১ জন বিজয়ী হয়েছে। এই প্যানেলের সহ-সভাপতির পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল নির্বাচিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহাদ নির্বাচিত হয়েছেন।

কার্যকরি পরিষদ সদস্যের মধ্যে নির্বাচিত হয়েছেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ। এদিকে কোনো প্রতিযোগী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর ও কোষাধ্যক্ষ পদে ফরহাদ বিনা প্রতিযোগিতায় নির্বাচিত হন।