প্রিয়াঙ্কাকে নিয়ে রাজপথে স্কুটার ,জরিমানা

প্রিয়াঙ্কাকে নিয়ে রাজপথে স্কুটার ,জরিমানা

ফাইল ফটো

ভারতের উত্তর প্রদেশে জেলবন্দি অ্যাক্টিভিস্টদের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময়ে যে স্কুটারে সওয়ার হয়েছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী, তার মালিককে ৬১০০ রুপির জরিমানা করা হয়েছে।

পুলিশ সুপার (ট্র্যাফিক) পূর্ণেন্দু সিং জানিয়েছেন, ‘স্কুটারের মালিক রাজদীপ সিং এবং কংগ্রেস নেতা ধীরজ গুরজারকে কম্পাউন্ড পেনাল্টি চার্জ করা হয়েছে।’রাজদীপ সিং গোমতীনগরের বিনীত খণ্ডের বাসিন্দা ও রাজস্থানের বিকানির জেলার জাহাজপুরের সাবেক বিধায়ক ধীরজ গুরজার। একইসঙ্গে গুরজার জাতীয় কংগ্রেস কমিটির জাতীয় সচিব ও উত্তর প্রদেশের কো-ইনচার্জ।

পুলিশের দাবি, তিনি লোহিয়া পথে মতো ব্যস্ত সড়কে হেলমেট না পরেই স্কুটার চালাচ্ছিলেন। ছিল না কোনো লাইসেন্সও। এমনকি নম্বর প্লেটেও গলদ ছিল বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। চালানে দেখানো হয়েছে লাইসেন্স ছাড়া স্কুটার চালানোয় জরিমানা হয়েছে ২৫০০ রুপি, হেলমেট না পরায় জরিমানা ৫০০ রুপির, ট্র্যাফিক আইন ভাঙার জন্যে জরিমানা ৩০০ রুপি, ভুল নম্বর প্লেটের জন্যে ৩০০ রুপ এবং খারাপ ড্রাইভিংয়ের জন্যে আরো ২৫০০ রুপির জরিমানা।

লখনউ-এর এসএসপি কলানিধি নৈথানি জানিয়েছেন, প্রিয়াঙ্কা গান্ধী জেড+ নিরাপত্তা পান। তিনি তা না মেনে নিজের নির্ধারিত রুট পাল্টে অন্য পথে এগিয়েছিলেন। তাই পুলিশ তাকে আটকায়। তার সঙ্গে কোনোরকম অশালীন ব্যবহার পুলিশ করেনি।
সূত্র : এই সময়