এই সময়ে তিশা

এই সময়ে তিশা

ছবি: সংগৃহীত

নতুন বছরে নানা রূপে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি এ অভিনেত্রী দু’টি নাটকের শুটিং শেষ করেছেন। নাটক দু’টি হলো- রাইসুল তমালের ‘আদা সমুদ্দুর’ ও মুরসালিন শুভর ‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’। এরমধ্যে প্রথম নাটকটিতে তিনি থাকছেন পুরান ঢাকার গেণ্ডারিয়া থেকে কমিশনার পদপার্থীর চরিত্রে। দ্বিতীয় নাটকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে।

এর আগে গেল বছর এ অভিনেত্রী ‘লেডি কিলার’ চরিত্রে অভিনয় করে দর্শকের কাছে দারুণ প্রশংসিত হন। নতুন বছরের শুরুতে নতুন দু’টি চরিত্রে কাজ করে দারুণ উচ্ছ্বসিত তিশা। তার ভাষ্য, আমি ক্যারিয়ারের শুরু থেকে ভিন্নধর্মী চরিত্রে কাজ করার জন্য চেষ্টা করছি।

তবে এবার বছরের শুরুতে ছোটপর্দার এমন দু’টি চরিত্রে কাজ করে সত্যি ভালো লাগছে। চলতি বছরে এভাবে আরো কয়েকটি চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। এখন কাজের সংখ্যা আমার কম। তবে নতুন চরিত্র পেলে সেটিতে অভিনয় করছি। গেল বছরে এ অভিনেত্রীর কয়েকটি নাটক দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে। এরমধ্যে উল্ল্যোখযোগ্য হলো- ‘লেডি কিলার’, ‘আশ্রয়’ ও কিংকর্তব্যবিমুঢ়’।

এদিকে অভিনয়ের বাইরে এ অভিনেত্রী প্রথমবারের মতো একটি চলচ্চিত্র প্রযোজনা করছেন। মোস্তফা সরয়ার ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিটির সহপ্রযোজক এ অভিনেত্রী। তিশা বলেন, এই ছবি যদি সাফল্য পায়, তাহলে ভবিষ্যতে আবারো ছবি প্রযোজনা করব। এখানে সবাই অনেক পরিশ্রম করেছেন। আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে।