পপির উচ্ছ্বাস

পপির উচ্ছ্বাস

ফাইল ফটো

বছরের শুরুতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি বেশ উচ্ছ্বাসের মধ্যে আছেন। কারণে বছরের শুরুতেই তিনি শেষ করেছেন সাদেক সিদ্দিকী পরিচালিত ২০১৮ সালে শুরু হওয়া সিনেমা ‘সাহসী যোদ্ধা’। এই সিনেমার গল্প মূলত তাকে কেন্দ্র করেই বলে জানিয়েছেন পপি। সিনেমাটিতে পপি অভিনয় করেছেন সোহানা চরিত্রে। বছরের শুরুতেই নিজের অনেক ভালোলাগার একটি গল্পের সিনেমার কাজ শেষ করে বেশ উচ্ছ্বসিত পপি। পপি বলেন,‘ বছরের শুরুটাই হলো একটি ভালো গল্পের সিনেমার কাজ শেষ দিয়ে। তাই নিজের ভেতর ভীষণ ভালোলাগা কাজ করছে।

সাদেক সিদ্দিকী ভাই অনেক কষ্ট করে, শ্রম দিয়ে সিনেমাটি শেষ করেছেন। আমি আশা করছি সিনেমাটি মুক্তি পেলে দর্শকের ভালোলাগবে। ’ ‘সাহসী যোদ্ধা’ সিনেমা ছাড়াও নতুন বছরের কাজ এবং কাজের পরিকল্পনা নিয়ে উচ্ছ্বসিত পপি। তিনি বলেন, ‘পূর্ব পরিকল্পনা অনুযায়ী নতুন বছরকে ভিন্নভাবে সাজিয়েছি। সে অনুযায়ী কাজও করছি। নতুন বছরে আরও বেশ কিছু নতুন সিনেমাতে কাজ করা হবে। তা ছাড়া এ বছর আমার মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোতে আমাকে নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শক।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে শিগগিরই শাহীন সুমন পরিচালিত ‘গ্যাংস্টার’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন পপি। তবে এ নিয়ে বিস্তারিত মুখ খোলেননি তিনি। অভিনয়ের পাশাপাশি সাংগঠনিক কাজেও যুক্ত হয়েছেন পপি। বাংলাদেশ ফিল্ম ক্লাবের সর্বশেষ নির্বাচনে অংশ নিয়ে জয়ী হন তিনি। অভিনয়ের ব্যস্ত সূচির ফাঁকে ফাঁকে এই সংগঠনের কার্যক্রমে যুক্ত থাকার কথাও জানিয়েছেন এ নায়িকা। এ বছরই শেষ হওয়ার কথা রয়েছে পপির ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘সেভ লাইফ’ সিনেমার কাজ।