যেটা করি সেটাই তাদের কাছে কালো আইন : আইনমন্ত্রী

যেটা করি সেটাই তাদের কাছে কালো আইন : আইনমন্ত্রী

ছবি:সংগৃহীত

বিএনপি নেতাদের উদ্দেশ করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আইন বুঝুক আর না বুঝুক, আমরা যেটা করি সেটাই তাদের কাছে কালো আইন বলে মনে হয়। তিনি স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা রাখা সংক্রান্ত নতুন আইনটি ভালো করে পড়ার ও বুঝার জন্য বিএনপি নেতাদের পরামর্শ দেন। শনিবার দুপুরে আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন আইনমন্ত্রী।

সম্প্রতি বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা রাখার জন্য সংসদে যে আইন পাস হয়েছে তাকে কালো আইন বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি নেতার এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো: জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র মো: তাকজিল খলিফা কাজল, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।