জুনিয়ার টাইগারদের মুশফিকুর রহিমের স্যালুট

জুনিয়ার টাইগারদের  মুশফিকুর রহিমের  স্যালুট

ফাইল ছবি

আজই বিশ্বকাপ নিয়ে দেশে ফিরছে যুব টাইগাররা। তাদের বরণ করতে প্রস্তুত বিসিবি এবং গোটা দেশ। মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামের দেয়ালজুড়ে লাগানো বিশাল বিশাল সব ব্যানারের বিশ্বজয়ীদের ছবি প্রদর্শন করা হয়েছে।  মিরপুর স্টেডিয়ামে এলাকা রঙিন সাজে সার্জিত ।  বিসিবি কার্যালয়ের বাইরের দেয়ালে যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের ছবি দিয়ে তৈরি বিশাল ব্যানারটির সামনে দাঁড়িয়ে এবার জুনিয়ার টাইগারদের  স্যালুট ঠুকলেন টাইগার ডিফেন্ডেবল  মুশফিকুর রহিম।

সিনিয়র টাইগার যা করতে পারেনি, সেটাই করে দেখিয়েছে জুনিয়র টাইগারা। গত রবিবার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রেুমে অনুষ্ঠিত যুব বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবার দেশকে চ্যাম্পিয়নের মর্যাদা এনে দিয়েছে যুবারা। তারপর থেকেই দেশ ও বিদেশের তারকাদের শুভেচ্ছার বন্যায় ভাসছেন আকবর-তানজিম-শরীফুলরা। মুশফিক তার স্যালুটের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'ভাইদের জন্য গর্ব হচ্ছে'।

ফাইনালের দিনই যুবাদের প্রেরণা জানিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সাকিবও ফেসবুকে জানিয়েছেন শুভেচ্ছা। মুশফিকে তো কোয়ার্টার ফাইনাল থেকে প্রতিটি ম্যাচেই সামাজিক মাধ্যমে যুবাদের নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে গেছেন।