সাইফুল্লাহ-গিফারী’র নেতৃত্বে ইবির সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি

সাইফুল্লাহ-গিফারী’র নেতৃত্বে ইবির সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি

ছবি:সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে  ব্যবস্থাপনা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস এম সাইফুল্লাহ সভাপতি ও আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আবু জর গিফারী সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। মঙ্গলবার সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান থেকে এ কমিটি ঘোষণা হয়। তাদেরকে দ্রুত সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে নির্দেশনা দিয়েছেন সমিতির উপদেষ্টা পরিষদ।

অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা থেকে ভর্তি হওয়া ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ  করে নেওয়া হয়। একই সাথে শিক্ষাজীবন শেষ করা প্রবীনদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। মঙ্গলবার  দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয় লেক প্রাঙ্গণে এর আয়োজন করে জেলা ছাত্রকল্যাণ সমিতি।  

সমিতির সভাপতি ইলিয়াস উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগেঠনের উপদেষ্টা হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়রিং বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোয়াদ্দার, দাওয়া এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের অধ্যাপক আশরাফুল আলম, আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আকতার হোসাইন, ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগের সহযোগী অধ্যাপক শাহিনুর রহমান,  তথ্য প্রকাশনা ও জনসংযোগের সহকারী রেজিস্ট্রার রাশেদুজ্জামান খান উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিপ্লব আইচ। মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিকাইল অনুষ্ঠানটি সঞ্চলনা করেন।