প্রকাশ্যে স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ্যে স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে হত্যা

বরগুনায় হত্যাকান্ড

 

শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে প্রকাশ্য রাস্তায় মো. শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে। এরই মধ্যে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।
নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত। বুধবার সকালে গুরুতর অবস্থায় রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে একের পর এক কোপ দিতে থাকে দুই যুবক। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই যুবককে বারবার প্রতিহতের চেষ্টা করে ব্যর্থ হন। ঘটনাটি পুলিশের সিসি ক্যামেরার আওতায় ছিল।

রিফাতের স্বজনরা জানায়, দীর্ঘদিন প্রেমের পরে দুই মাস আগে বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়ানের মো. দুলাল শরীফের ছেলে রিফাত শরীফের সঙ্গে বিয়ে হয় আয়শা সিদ্দিকা মিন্নির। পরে বরগুনা পৌরসভার ধানসিরি এলাকার আবুবকর সিদ্দিক এর ছেলে নয়ন বন্ড মিন্নিকে তার স্ত্রী বলে দাবী করেন। এ নিয়ে বিরোধ শুরু হলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় একাধিকবার। পরে আয়সার ফেইসবুক আইডি হ্যাক করে আয়শার ছবি দিয়ে ফেইসবুকে আপত্তিকর পোষ্ট দেয় নয়ন বন্ড। এ বিষয় নিয়ে রিফাতের সাথে তুমুল ঝগড়া হয় নয়নের। পরে বুধবার সকালে কলেজের সামনে রিফাতকে পেয়ে তাকে নয়ন ও তার প্রতিবেশী রিফাত ফরাজী, রিশান ফরাজী ও রাব্বি আকনসহ কয়েকজন প্রকাশ্যে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। 

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি আবির মোহাম্মাদ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে থানা পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা হয়েছে। 

ad