মেহেদী হাসান মিরাজের বাড়িতে চুরি

মেহেদী হাসান মিরাজের বাড়িতে চুরি

ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের সময়টা যেন ভালো যাচ্ছে না । ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে থাকতে হয়েছে মাঠের বাইরে বসে । এবার পেলেন আরেক দুঃসংবাদ। বাড়ি থেকে চুরি হলো স্বর্ণ ও নগত বৈদেশিক মুদ্রা। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট একাদশে জায়গা না পেলেও ছিলেন ১৫ সদস্যের দলে। ফলে মিরপুর টেস্ট চলায় দলের সব খেলোয়াড়ের মতো তাকেও টিমের সাথে হোটেলে থাকতে হয়েছিল। হোটেলে মিরাজের সাথে ছিলেন তার স্ত্রী রাবেয়া আখতারও।

মিরপুরে বিজয় রাকিন সিটির একটি ফ্ল্যাটে থাকেন মিরাজ।  গত পাঁচ দিন ধরে তার ফ্ল্যাট ছিল ফাঁকা। বাসা খালি থাকায় মিরাজের মিরপুরের ফ্ল্যাট হানা দেয় চোর। হানা দিয়ে ২৭ ভরি স্বর্ণালংকার ও ৬ হাজার মার্কিন ডলার নিয়ে গেছে।

টেস্ট শেষে বাসায় ফিরে হতবাক হয়ে যান মিরাজ। মিরাজের পারিবারিক সূত্রে জানা গেছে, মিরাজের মায়ের ৭ ভরি আর স্ত্রীর ২০ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। যেটির বর্তমান বাজারমূল্য প্রায় সাড়ে ১৬ লাখ টাকা। সোনার সাথে চুরি হয়েছে ৬ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৫ লাখ ১০ হাজার টাকা।

বুধবার সন্ধ্যায় কাফরুল থানায় একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছিলেন মিরাজ। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিমুজ্জামান জানিয়েছেন, নকল চাবি ব্যবহার করে ফ্ল্যাটে ঢোকে চোর।