বগুড়ায় দুইদলের গুলাগুলিতে শীর্ষ সন্ত্রাসী নিহত

বগুড়ায় দুইদলের গুলাগুলিতে শীর্ষ সন্ত্রাসী নিহত

ছবি: প্রতিকী

বগুড়ায় দুই দলের গুলাগুলিতে একজন নিহত হয়েছে।আজ মঙ্গলবার (১০ মার্চ)  ভোররাতে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় এ 'গোলাগুলির' ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তির নাম করিব  হোসেন মিনকো । নিহত মিনকো শহরের চক ফরিদ কলোনী এলকার  আজিজুল হকের ছেলে ।পুলিশের দাবি নিতহ মিনকো কলোনী এলাকার শীর্ষ সন্ত্রাসী ছিলেন এবং তার বিরুদ্ধে জোড়াখুন,অস্ত্র, ডাকাতি  চাঁদাবাজি ,লুটপাট সহ কম পক্ষে ১৫টির বেশি মামলা রয়েছে।

বগুড়ার সদর সার্কেলের অরিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন ,মঙ্গলবার ভোরে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় গোলাগুলির শব্দ শুনে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে তারা এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে দ্রুত শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় জরুরি বিভাগে উপস্থিত লোকজন তাকে কলোনি এলাকার মিনকো হিসেবে শনাক্ত করেন।

 পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, আট রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে বলে তিনি জানান। আর মিনকো হত্যার  ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।