বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার দল ঘোষণা

বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার  দল ঘোষণা

ফাইল ছবি

 চলতি মাসে ২০২২ বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচের জন্য আর্জেন্টিনার ঘোষণা করা ২৩ সদস্যের প্রাথমিক দলে রাখা হয়েছে লিওনেল মেসিকে। কিন্তু দলে রাখা হয়নি ডি. মারিয়া ও ইর্কাদি কে । আগামী ২৬ মার্চ ইকুয়েডর ও ৩১ মার্চ বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে দুই দলের বিশ্ব চ্যাম্পিয়নরা। 

নিষেধাজ্ঞার কারণে ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচে অংশ নিতে পারবেন না বার্সেলোনার মহাতারকা মেসি। তবে বলিভিয়ার বিপক্ষে দেখা যাবে আর্জেন্টাইন অধিনায়ককে।

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচটি বসবে ঘরের মাঠ বুয়েন্স আয়ার্সে। অন্যদিকে বলিভিয়ার বিপক্ষে ম্যাচটি খেলতে লা পাজে যেতে হবে আলবিসেলেস্তদের।

আর্জেন্টিনার দল

গোলরক্ষক  

হুয়ান মুসো (উদিনেস, ইতালি)

রক্ষণ ভাগ

নেহুয়েন পেরেজ (এফসি ফামালিকাও), নিকোলাস ওতামেন্ডি (ম্যানচেস্টার সিটি, ইংল্যান্ড), রেনজো সারাভিয়া (ইন্টার ন্যাসিওনাল, ব্রাজিল), জার্মান পেজ্জেল্লা (ফায়োরেন্টিনা ইতালি), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স, নেদারল্যান্ডস), লিওনার্দো বেলের্দি (বরুশিয়া ডর্টমুন্ড, জার্মানি)

মধ্যমাঠ 

গুইদো রদ্রিগেজ (রিয়াল বেটিস, স্পেন) এক্সেকুয়েল প্যালাসিও (বায়ের লেভারকুসেন, জার্মানি), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড, ইংল্যান্ড , রদ্রিগো ডি পল (উদিনেস ইতালি), মার্কোস আকুনা (স্পোটিং, পর্তুগাল), লিওয়েন্দ্রো পারেদেস (পিএসজি, ফ্রান্স), নিকোলাস ডমিনগুয়েজ (বলোগনা, ইতালি, জিওভানি লো সেলসো (টটেনহ্যাম, ইংল্যান্ড), 

আক্রমণভাগ

অ্যালেক্সিস ম্যাক এলিস্টার (ব্রাইটন, ইংল্যান্ড), লুকাস ওকামপস (সেভিয়া, স্পেন) , লুকাস আলারিও (বায়ের লেভারকুসেন, জার্মানি), নিকোলাস গঞ্জালেস (স্টুয়াট গার্ট, জার্মানি) , পাওলো দিবালা (জুভেন্টাস, ইতালি), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান, ইতালি), সার্জিও আগুয়েরো (ম্যানচেস্টার সিটি, ইংল্যান্ড) ও লিওনেল মেসি (বার্সেলোনা, স্পেন)।