পাবনার চাটমোহরে ৫শ’ পিস পিপিই দিল অরবিল টলিংক স্কুল অ্যান্ড কলেজ

পাবনার চাটমোহরে ৫শ’ পিস পিপিই দিল অরবিল টলিংক স্কুল অ্যান্ড কলেজ

পাবনা প্রতিনিধি

পাবনাপ্রতিনিধি:

ভয়াবহকরোনাভাইরাস থেকে সুরক্ষায়পাবনারচাটমোহরেঅরবিটললিংক স্কুলঅ্যান্ডকলেজেরপক্ষ থেকে পাঁচশ’পিসপারসোনাল প্রোটেকটিভইকুইটপমেন্ট (পিপিই) অর্থাৎ ব্যক্তিগত সুরক্ষাসরঞ্জামপ্রদানকরাহয়েছে।

শুক্রবার(৩ এপ্রিল)পাঁচশ’পিস ব্যক্তিগত সুরক্ষাসরঞ্জামউপজেলানির্বাহীকর্মকর্তা ও উপজেলাকরোনাপ্রতিরোধ সেলেরসভাপতিসরকার মোহাম্মদ রায়হানএবংউপজেলা চেয়ারম্যানআব্দুলহামিদ মাস্টারেরহাতেপিপিইতুলে দেন অরবিটললিংক স্কুল এন্ড কলেজেরসভাপতিএম এ মতিন।

এ সময়উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেলঅফিসারডাঃরুহুলকুদ্দুসডলার, উপজেলাপ্রকল্পবাস্তবায়নকর্মকর্তাএসএমশামীমএহসান, অরবিটললিংক স্কুলঅ্যান্ডকলেজপরিচালনাপরিষদেরসদস্য ও পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃআজাহারআলী, হরিপুরইউপি চেয়ারম্যানআলহাজ্ব মোঃমকবুল হোসেন, হরিপুর দূর্গাদাস স্কুলঅ্যান্ডকলেজেরঅধ্যক্ষআলীহায়দার, অরবিটললিংক স্কুলঅ্যান্ডকলেজেরপ্রধানশিক্ষকআব্দুলগফুর, প্রভাষকজমিনউদ্দিন, সাংবাদিক হেলালুররহমানজুয়েলপ্রমুখউপস্থিত ছিলেন।

অরবিটললিংক স্কুলঅ্যান্ডকলেজেরসভাপতিএম এ মতিনজানান, করোনাভাইরাসপ্রতিরোধেচাটমোহরেযারা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকরছেনএমনপ্রশাসনিককর্মকর্তা, চিকিৎসক, নার্সসহউপজেলারবিভিন্নএলাকারজরুরী স্বাস্থ্য সেবায়নিয়োজিতমাঠকর্মী, পল্লীচিকিৎসক, ক্লিনিকসংশ্লিষ্টএবংগণমাধ্যমকর্মীদেরজন্য এসবপিপিই দেয়া হয়েছে। দুর্যোগের এই সময়ে যেকোনোপ্রয়োজনেঅরবিটলশিক্ষাপরিবারপাশে থাকবেবলেওজানানএম এ মতিন।

এ বিষয়েউপজেলা চেয়ারম্যানআব্দুলহামিদ মাস্টারবলেন, করোনাপ্রতিরোধেঅনেকেকাজকরেযাচ্ছেন। কিন্তু তাদের ব্যক্তিগত সুরক্ষাসরঞ্জাম (পিপিই)  নেই। সেখানেঅরবিটললিংক স্কুলঅ্যান্ডকলেজপিপিইপ্রদানের এই  উদ্যোগনিঃসন্দেহে প্রশংসনীয়।