কোয়ারেন্টিন সেন্টারের জন্য ছেড়ে দিলেন নিজের চারতলা অফিস

কোয়ারেন্টিন সেন্টারের জন্য ছেড়ে দিলেন নিজের চারতলা অফিস

ছবিঃ সংগ্রহীত

এমনি এমনি তাকে ‘বলিউড বাদশাহ’ বলা হয় না। তার সবকিছুতেই রয়েছে সত্যিকারের বাদশাহি মেজাজ। বলা হচ্ছে সুপারস্টার শাহরুখ খানের কথা। করোনা মোকাবিলায় একগুচ্ছ অনুদানের কথা ঘোষণা করেছিলেন শুক্রবারই। এবার নিজের ব্যক্তিগত অফিসকে জনসাধারণের জন্য কোয়ারেন্টিন সেন্টার ঘোষণা করে আবারো মানবিকতার নজির গড়লেন এ তারকা।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, গ্রেটার মুম্বই পৌরসভার পক্ষ থেকে একটি টুইটে শাহরুখ এবং তার স্ত্রীকে এই চরম দুঃসময়ে মানুষের পাশে এই ভাবে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে লেখা হয়, ‘শাহরুখ এবং গৌরী খান তাদের ব্যক্তিগত চার তলা অফিসটি শিশু, মহিলা এবং  বয়স্কদের কোয়ারেন্টিন সেন্টার হিসেবে দান করার মতো যে পদক্ষেপ নিলেন তা নিঃসন্দেহে সুচিন্তার প্রতিফলন।’


অক্ষয়-আয়ুষ্মান সহ অনেক বলিতারকাই করোনা মোকাবিলায় অর্থদান করলেও শাহরুখ কেন কানাকড়িও খরচ করছেন না, তা নিয়ে কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের মন্তব্য উড়ে আসছিল।

যাবতীয় সমালোচনা, ট্রলিংকে থামিয়ে দিয়ে শুক্রবার শাহরুখ সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত ভাবে জানান, কোন কোন জায়গায় কী কী দান করেছে তার প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট, তার আইপিএল দল নাইট রাইডার্স এবং এনজিও মীর ফাউন্ডেশন। জানা যায়, প্রধানমন্ত্রীর ফান্ডে কলকাতা নাইট রাইডার্স, আইপিএল ফ্যাঞ্চাইজির মালিক গৌরী খান আর শাহরুখ খান, জুহি চাওলা, জয় অর্থ দান করবেন।।