মসজিদে নামাজ পড়া নিয়ে সংঘর্ষে যুবক নিহত

মসজিদে নামাজ পড়া নিয়ে সংঘর্ষে যুবক নিহত

ছবিঃ সংগ্রহীত

গোপালগঞ্জের মুকসুদপুরে মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সুজন শেখ (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো তিনজন।

সোমবার ভোরে মুকসুদপুর উপজেলার বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সুজন শেখ মুকসুদপুর উপজেলার বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবুল কালাম আজাদ জানান, এলাকার অধিপত্য নিয়ে বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের সাথে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

রোববার সন্ধ্যায় বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের একটি মসজিদে এশার নামাজ পড়া নিয়ে মজিবর শেখের সাথে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের সাথে কথা কাটাকাটির ঘটনা ঘটে। আজ সোমবার ভোরে ওই মসজিদে আবারো ফযরের নামজ পড়তে গেলে দুই পক্ষের পক্ষে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এর জের ধরে দু’পক্ষের পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে চলাকালে প্রতিপক্ষের হামলায় সুজন শেখ ঘটনাস্থলে নিহত হন ও অপর তিনজন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মারাত্মক আহত তুষার শেখ ও মজিবর শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর একজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এখন পযর্ন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।