রংপুর ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত

রংপুর ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত

প্রতিকী ছবি

রংপুরে ট্রাকও অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬জন। নিহতের মধ্যে একজন পুরুষ ও দুইজন নারী। আজ রোববার সকালে রংপুর পাগলাপীরের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

 নিহতরা হলেন, মর্জিনা,রিপন আরেক জনের পরিচয় পাওয়া যায়নি ।নিহত মর্জিনা আকিজ বিড়ি ফ্যাক্টারির শ্রমিক। রিপন মর্জিনার ছেলে সে কারমাইকেল কজের ছাত্রা।আরেক নারীর পরিচয় পাওয়া যায়নি। হতাহতদের বাড়ি পার্শ্ববর্তী কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে।

স্থানীয়রা জানান, আকিজ বিড়ির কিছু শ্রমিক তারা কাজ করার জন্য অটোরিকশায় করে তাদের কর্মস্থলে যাচ্ছিলেন। নগরীর পাগলাপীরে রাস্তা পারাপারের সময় রোববার সকাল ৭টায় একটি দ্রুতগামী খালি ট্রাক ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে পাশের আরো একটি অটোরিকশা চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। ঘটনাস্থলে মারা যান তিনজন। আহত হন ছয়জন। ফায়ার সার্ভিস ও পুলিশ হতাহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি সাজেদুল ইসলাম জানান,  ট্রাকটি দ্রুতগামী হওয়ার কারণে প্রথমে একটি অটোকে চাপা দেয়। পরে ছিটকে পড়ে আরো একটি অটোকে চাপা দেয়। ফলে দুই অটোতে থাকা যাত্রীদের মধ্যে এই হতাহতের ঘটনা ঘটে। আমরা ট্রাকটিকে আটক করেছি।