মেস ভাড়া মৌকুফের দাবিতে পাবিপ্রবি ছাত্রলীগের আবেদন

মেস ভাড়া মৌকুফের দাবিতে পাবিপ্রবি ছাত্রলীগের আবেদন

ছবিঃ সংগ্রহীত

করোনার প্রকোপের কারনে শিক্ষার্থীদের মেস ভাড়া মৌকুফের দাবি জানিয়েছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (৪ মে) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল পাবনা জেলা প্রশাসকের সাথে দেখা করে এ দাবি জানায়। এসময় তারা জেলা প্রশাসকের কাছে তাদের দাবির পক্ষে একটি আবেদনপত্র প্রদান করে বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল্লাহ জানায়, আমরা জেলা প্রশাসকের কাছে মেস ভাড়া মৌকুফের দাবি জানিয়েছি। তিনি আমাদেরকে আস্বস্ত করেছেন বিষয়টি তিনি গুরুত্ব সহকারে দেখবেন। একই সাথে তিনি আমাদের কাছে মেসের তালিকা চেয়েছেন। এখন আমরা মেস মালিকদের মোবাইল নম্বর ও নামসহ একটি তালিকা প্রস্তুত করে জেলা প্রশাসক মহাদয়কে দেব।

আবেদনপত্র প্রদানের সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবুর নেতৃত্বে সেখানে আরো উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল্লাহ, শেখ রাসেল, ছাত্রলীগ নেতা মাহমুদ কামাল তুহিন, দপ্তর সম্পাদক সেজাদ আহম্মেদ,যুগ্ম-সাধারন সম্পাদক, সৌরভ, সাংগঠনিক সম্পাদক, মিনহাজুল ইসলাম পান্থসহ আরো অনেকে।