পাবনার বেড়ায় নববধূকে শ্বাসরোধ করে হত্যা

পাবনার বেড়ায় নববধূকে শ্বাসরোধ করে হত্যা

পাবনা প্রতিনিধি

পাবনার বেড়ায় শাপলা (১৮) নামের এক নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। রোববার (১০ মে ) পৌর এলাকার ছোট পায়না মহল্লায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় স্বামী শাহাদতকে বেড়া থানা পুলিশ আটক করেছে। অন্যারা পলাতক রয়েছে বলে জানান পুলিশ।

 নিহতর পরিবার ও থানা সূত্রে জানা গেছে, ব্ড়ো পৌর এলাকার ছোট পায়না মহল্লার আব্দুস ছাত্তার গায়েনের মেয়ে শাপলা খাতুন (১৮) সাথে একই মহল্লার হামেদ খার ছেলে শাহাদত খার (২২) সাথে প্রেমের সম্পর্ক হয়ে প্রায় তিন মাস আগে দুইজন পালিয়ে বিয়ে করে। পরে এলাকার প্রধানবর্গ বসে দুই পরিবারের মধ্যে আপোস মিমাংসা করে দেয়।

 নিহতর বাবা আব্দুস ছাত্তার গায়েন জানান, বিয়ের পর থেকেই যৌতুক দাবী করে আমার মেয়ে শাপলাকে তার স্বামী শাহাদতসহ শ^শুর, শাশুরী মারপিট করত। এরই জের ধরে মারপিট করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করছে তারা।

 এ ঘটনায় নিহতর বাবা আব্দুস ছাত্তার গায়েন বাদি হয়ে বেড়া থানায় একটি হত্যা মামলা করেছে। পুলিশ রোববার বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খাঁন জানান, স্বামী শাহাদতকে আটক করা হয়েছে। এ ঘটনায় বেড়া থানায় মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করেছে। তদন্ত রিপোট  পেলেই আসল ঘটনা জানা যাবে।