প্রকাশ্য দিবালোকে ১৩ লাখ টাকা ছিনতাইকালে হাতে নাতে ধরা পড়ল জেলা ছাত্রলীগের সহসভাপতিসহ তিনজন

প্রকাশ্য দিবালোকে ১৩ লাখ টাকা ছিনতাইকালে হাতে নাতে ধরা পড়ল জেলা ছাত্রলীগের সহসভাপতিসহ তিনজন

পাবনা প্রতিনিধি

পাবনায় প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীর নগদ প্রায় ছয় লাখ টাকা ও আরও সাত লাখ টাকার চেক ছিনতাই করে পালানোর সময় জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন ও তার তিন সহযোগিকে আটক করেছে পুলিশ।

রোববার (১০ মে) দুপুরে জেলার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের বৃহস্পতিপুর বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন পাবনা জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন (২৭) তার অনুসারী রানা হক (২৭) এবং শিপন হোসেন (২৫)। রুহল আমিন জেলা ছাত্রলীগের সহ সভাপতি বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুপুরে সাঁথিয়া এলাকার ব্যবসায়ী সিরাজুল ইসলাম নগদ ৫ লাখ ৮৫ হাজার আটশত টাকা ও সাত লক্ষ টাকার  চেক অগ্রণী ব্যাংক আতাইকুলা শাখায় জমা দিতে যাচ্ছিলেন। পথে বৃহস্পতিপুর বাজার এলাকায় ভীড়ের মধ্যে রুহুল আমিন ও তার সহযোগীরা ছুরি দিয়ে আঘাত করে তার নিকট থেকে টাকা ও চেক ছিনিয়ে নিয়ে পালানোর  চেষ্টা করে। এসময় ব্যবসায়ী সিরাজুলের চিৎকারে স্থানীয়রা রুহুল ও তার তিন সঙ্গীকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

ওসি জানান, আটক যুবকদের কাছ থেকে ছিনতাই করা নগদ ৪ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

এ ব্যপারে আতাইকুলা থানায় ভুক্তভোগী ব্যবসায়ী সিরাজুল বাদী হয়ে মামলা দায়ের করেছেন।