নিজের প্রেম নিয়ে যা বললেন মিমি

নিজের প্রেম নিয়ে যা বললেন মিমি

ছবিঃ সংগৃহীত

বেশ কিছু দিন হল তিনি সোশ্যাল মিডিয়ায় নেই। ইনস্টাগ্রামেও আগেরমতো ঘন ঘন পোস্ট দিয়ে তার ভক্তদের করোনা নিয়ে সচেতন করছেন না। কেমন আছেন অভিনেত্রী এবং সাংসদ মিমি চক্রবর্তী?

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, করোনার এই পরিস্থিতিতে লড়াই করতে করতে অনেটা হাঁপিয়ে উঠেছেন এ অভিনেত্রী। এখন তিনি একটু বিশ্রাম চান। কিন্তু করোনার এই বিশেষ পরিস্থিতিতে সবই বন্ধ। তাই আপাতত নিজের পোষ্যদের নিয়েই দিন পার করছে এই অভিনেত্রী।

এদিকে কয়েকদিন আগেই শুভশ্রীর সস্তান হওয়ার কথা শুনে তাদের উইশও করেছেন এ অভিনেত্রী। কিন্তু রাজ এবং মিমের প্রেম কাহিনী টালিউডে জানা নেই এমন মানুষ খুঁজে পাওয়া কষ্টের।  মিমি বলেন, শুভ (শুভশ্রীকে শুভ বলে ডাকেন মিমি) বরাবর সংসার, সন্তান চেয়েছিল। ওর জীবনে এখন এটা সবচেয়ে ভাল মুহূর্ত। কোয়েলদির জন্য খুব আনন্দ হচ্ছে। কি সুন্দর! ইন্ডাস্ট্রির এই অভিনেতারা নিজেদের ক্যারিয়ার সামলে এখন মাতৃত্ব উপভোগ করছে। গর্ব হয় ওদের জন্য।

এদিকে বর্তমান এই পরিস্থিতিতে প্রেম করছেন নাকি এমন প্রশ্নের উত্তরে মিমি বলেন, প্রেমের জন্য আবার বর্তমান পরিস্থিতি লাগে নাকি?এমনি সময়েই প্রেম হল না! তো আবার এই সময়! এ রকম পরিস্থিতিতে মানসিকভাবে কোনো সম্মতি পাইনি।

আর অভিনেত্রীর এমন উত্তর শুনে তার ভক্তদের মনে আগ্রহের দানা বাসা বাধতে শুরু করেছে। তাহলে কী মানসিক সম্মতি পেতে আবারো প্রেম করবেন মিমি? উত্তর সময়ই বলে দিবে।