স্ত্রীর সঙ্গে অপূর্বের বিচ্ছেদ: আইনি ব্যবস্থার হুঁশিয়ারি তানজিন তিশার

স্ত্রীর সঙ্গে অপূর্বের বিচ্ছেদ: আইনি ব্যবস্থার হুঁশিয়ারি তানজিন তিশার

ছবিঃ সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের সঙ্গে তার স্ত্রী নাজিয়া হাসান অদিতির বিচ্ছেদ হয়েছে। রবিবার (১৭ মে) বিকালে নিজের ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস 'ম্যারিড' পরিবর্তন করে 'ডিভোর্সড' লিখেন অপূর্বের স্ত্রী। এরপর নিজের ফেসবুকে নিজেদের অবস্হান পরিষ্কার করে একটি স্ট্যাটাস দেন তিনি।

এদিকে অদিতির সংসার ভাঙার সঙ্গে অনেকে অভিনেত্রী তানজিন তিশাকে জড়াচ্ছেন। এ নিয়ে কয়েকটি অনলাইন পোর্টাল খবর প্রকাশ করার পর আইনি ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন তানজিন তিশা।

সোমবার (১৮ মে) তানজিন তিশা তার ফেরিফাইড ফেইসবুক পেইজে একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেন, আমি সাধারণত গুজবে সাড়া দিই না। তবে আজ আমি অনুভব করছি যে, কয়েকটি অনলাইন সংবাদপত্রে প্রকাশিত চলমান গসিপ বন্ধ করা উচিত। দয়া করে আমার নামটি ব্যবহার করবেন না। এতে আমারসহ শিল্পী এবং তার পরিবারের চলমান পরিস্থিতি আরো খারাপ হবে। আমি সত্যিকার অর্থে বিশ্বাস করি যে, কেউ আমার খ্যাতি কুখ্যাতে ইচ্ছাকৃতভাবে এটি তৈরি করছে।

তিনি আরো লিখেন,দয়া করে এমন খবরে বিশ্বাস করবেন না, যার কোনো সত্যতা নেই। আমি আপনাদের সবাইকে অনুরোধ করছি যেন এই গুজবে আর ভাগ না বসিয়ে এবং ছড়িয়ে না দেন। কারণ, ভুয়া খবর ছড়িয়ে দেয়াও একটি সাইবার অপরাধ।

সাংবাদিকদের উদ্দেশে তিনি লিখেন, অনুরোধ করছি আপনাকে এই ধরনের ভিত্তিহীন গল্পে আমার নাম উল্লেখ না করার। যারা এই কাজটি চালিয়ে যাবেন
তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। গত জানুয়ারিতে তাদের ছাড়াছাড়ি হয়। দুজনের আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে। অপূর্ব এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেন। পরের বছর ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের।