যশোরের মণিরামপুরে ‌র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

যশোরের মণিরামপুরে ‌র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ছবি:প্রতীকী

যশোরের মণিরামপুর উপজেলার রামপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রুবেল হোসেন শাওন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে । অস্ত্র ও মাদক উদ্ধার।

 মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, আজ ভোরে র‌্যাবেরএকটি টিম মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে টহলে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে উক্ত এলাকার রামপুর গ্রামে মাদক বেচাকেনা চলছে। সেখানে তারা অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সে সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। নিহত শাওন অভয়নগর উপজেলার বুই পাড়া এর বাসিন্দা বাচ্চু হাওলাদারের ছেলে। সে অভয়নগর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে মাদকসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।