সংগীতশিল্পী তাপস সস্ত্রীক করোনায় আক্রান্ত

সংগীতশিল্পী তাপস সস্ত্রীক করোনায় আক্রান্ত

ছবি:সংগৃহীত

সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস এবং  তার স্ত্রী ফারজানা মুন্নী  করোনাভাইরাসে  আক্রান্ত হয়েছেন।

বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। এ নিয়ে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তাপস একটি আবেগঘন স্ট্যাটাস দিয়ে রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

তাপস লেখেন, আমরা দুজনেই পজিটিভ ফলাফল হাতে পেলাম! যে পজিটিভ আমাদের দাঁড় করিয়ে দিলো নতুন এক অন্ধকারের মুখোমুখি।

তিনি আরো লেখেন, আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা পরিকল্পনা। তিনিই আমাদের রক্ষা করবেন। আমরা দুজনই মানসিকভাবে সুস্থ আছি এবং নিজ বাসাতেই অবস্থান করছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কাজ করে শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মিউজিক্যাল চ্যানেল গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আর স্ত্রী ফারজানা মুন্নী চ্যানেলটির চেয়ারম্যান।

এদিকে করোনা পজেটিভ ফলাফল হাতে পাওয়ার আগমুহূর্ত পর্যন্ত তাপস-মুন্নী দম্পতির নেতৃত্বে গানবাংলা পরিবার কাজ করেছে করোনাভাইরাস মহামারি প্রতিরোধে। দুর্যোগের শুরুতে মানুষের মানসিক স্বাস্থ্য অটুট রাখতে, গান-কথায় সচেতনতা তৈরিতে দেশি-বিদেশি খ্যাতনামা শতাধিক শিল্পীর অংশগ্রহণে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অনুষ্ঠান আয়োজন করেছে গানবাংলা। এছাড়াও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান প্রদান করে প্রতিষ্ঠানটি।