অবৈধভাবে অনুপ্রবেশ, বিজিবির হাতে আটক ৪ বাংলাদেশি

অবৈধভাবে অনুপ্রবেশ, বিজিবির হাতে আটক ৪ বাংলাদেশি

প্রতীকী ছবি

৪ বাংলোদেশী ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় অটক করেছে বিজিবি। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের আঙ্গরপোতা সীমান্ত এ ঘটনা ঘটে। অনুপ্রবেশের অভিযোগে মামলা দায়ের করে তাদের পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

পাটগ্রাম থানা সূত্রে জানা গেছে,  বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে তাদের লালমনিরহাট জেলহাজতে পাঠিয়েছেন। এর আগে গত বুধবার দিবাগত রাত একটার দিকে ওই চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বরগুনা জেলার আমতলী উপজেলার মহিষডাঙ্গা গ্রামের কাজী আব্দুস ছামাদের ছেলে মো. ওয়ালিউল্লাহ (৩৪) , নরসিংদী জেলার শিবপুর উপজেলার চাদপাশা গ্রামর আব্দুল হাকিমের ছেলে মো. মুরাদ হোসেন (২৫) , ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজিরদোর গ্রামের মো. আমজাদ হোসেনের ছেলে মো. ইমরান হোসেন (২২) ও ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার কামাইদিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে মো. মনিরুজ্জামান (৪৩)।

বিজিবি ও পুলিশ জানায়, প্রায় পাঁচ মাস আগে শ্রমিক হিসাবে কাজ করতে ভারতে গিয়েছিল ওই চার বাংলাদেশি। সেখান থেকে বুধবার রাতে দহগ্রাম সীমান্ত দিয়ে অবৈধ ভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে। এ সময় আঙ্গরপোতা বিজিবি ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের প্রধান পাড়া এলাকা থেকে আটক করে।