‘আবার আমার হৃদয় ভাঙলো’, ‘দিল বেচারা’ দেখে কৃতির পোস্ট

‘আবার আমার হৃদয় ভাঙলো’, ‘দিল বেচারা’ দেখে কৃতির পোস্ট

কৃতি সানন

মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি দিল বেচারা। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তাঁর ভক্তরা এই ছবিতে যেন শেষবারের মতো জীবন্ত ভাবে দেখেছেন। ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই রেকর্ড গড়েছে। এবার এই ছবি ও সুশান্ত সম্পর্কে একটি আবেগঘন পোস্ট করলেন কৃতি সানন।

রাবতা ছবির শুটিংয়ের সময় কৃতির সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যদিও সে কথা কোনদিনই প্রকাশ্যে বলেননি সুশান্ত বা কৃতি কেউই।

কৃতি সানন একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখছেন, “এটা সেরি নয়। আরো একবার এটি আমার হৃদয় ভাঙলো।”দিল বেচারা ছবিতে সুশান্তের চরিত্রটির নাম ম্যানি। কৃতি লিখছেন, “ম্যানির মধ্যে আমি বারবার তোমাকে জীবন্ত দেখলাম। আমি ভাল মত জানি এই চরিত্রটির মধ্যে ঠিক কোন কোন জায়গায় বাস্তবের তুমি রয়েছো। আর সব সময় এর মত তোমার নিস্তব্ধতাই সবচেয়ে বিস্ময়কর। যে জায়গা গুলিতে তুমি কিছুই না বলে আসলে অনেক কিছু বলে দিয়েছ।”

ছবির পরিচালক মুকেশ ছাব্রাকে ট্যাগ করে কৃতি লিখছেন, “আমরা যা ভেবেছিলাম তার থেকে এই ছবি তোমার কাছে যে অনেক বেশি অর্থপূর্ণ তা আমি জানি। তোমার প্রথম ছবিতেই আমাদের অনুভূতি গুলো তুমি উজ্জীবিত করেছো। তোমায় এবং সঞ্জনা সংঘিকে আগামীর জন্য অনেক শুভেচ্ছা।”