ফের সিবিআই-এর মুখোমুখি রিয়া চক্রবর্তী

ফের সিবিআই-এর মুখোমুখি রিয়া চক্রবর্তী

শনিবার সিবিআই-এর কার্যালয়ে হাজির হয় রিয়া চক্রবর্তী।

শুক্রবার ১০ ঘণ্টা জিজ্ঞাসাবদের পর শনিবার আবারও সিবিআই দপ্তরে হাজির রিয়া চক্রবর্তী। এদিন সকালেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসে তলব করা হয়েছিল। খবর প্রতিদিনের সংবাদ।

জানা যায়, নানা টালবাহানার পর বেলা দেড়টার দিকে সিবিআইয়ের দপ্তরে হাজিরা দেন সুশান্ত মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। বৃহস্পতিবারে সাক্ষাৎকারের পর থেকেই আবারও নতুন করে সেশ্যাল মিডয়ান রোষানলে রিয়া। গতকালের জেরায় সন্তুষ্ট না হয়ে আজ ফের রিয়া চক্রবর্তীকে জেরা করা হচ্ছে বলে জানা গিয়েছে।

শুক্রবার রিয়াকে ১০ ঘণ্টায় একাধিক প্রশ্ন করা হয়। যেখানে বেশ কিছু প্রশ্নের উত্তর দেননি রিয়া! তবে এ দিনের চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে জাতীয় স্তরের এক টেলিভিশন চ্যানেলে। তাদের প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী, সিবিআই গোয়েন্দাদের জেরার মুখে রিয়া ‘ড্রাগ চ্যাটের’ সত্যতা স্বীকার করে নিয়েছেন। ‘ডোবি, ‘ব্ল্যাকবেরি কুশ’ মাদকের ক্ষেত্রে এধরনের সাংকেতিক ভাষাও নাকি ব্যবহার করতেন রিয়া! এবার প্রকাশ্যে এল সেই স্ক্রিনশট।

প্রসঙ্গত সুশান্ত ইস্যুতে এখন ইডি, সিবিআইয়ের সঙ্গে জড়িয়ে গিয়েছে নার্কোটিক্স সেন্ট্রাল ব্যুরো দপ্তরও । কারণ বহু তথ্যপ্রমাণে দেখা যাচ্ছে সুশান্ত, রিয়া, সিদ্ধার্থ পিঠানি, স্যামুয়েল মিরান্ডা এবং তাঁদের বন্ধুবান্ধবদের একটা বড় গ্রুপ ড্রাগ, চৌরাস, গাঁজা-সহ একাধিক নিষিদ্ধ মাদক নিতেন। যদিও এই অভিযোগ এখনও প্রমাণিত হয়নি। তবে রিয়ার ফোন থেকে হোয়াটসঅ্যাপ চ্যাটের এই স্ক্রিনশট প্রকাশ্যে আসার পরই সেশ্যাল মিডিয়ায় তুলকালাম হচ্ছে।

নায়িকার বিরুদ্ধে সুশান্তের বাবার অভিযোগ, রিয়া নাকি চা-কফিতে ড্রাগ মিশিয়ে সুশান্তকে মাদকাসক্ত করেছিলেন। শুক্রবার টুইটারে সেসব স্ক্রিনশট শেয়ার করে সুশান্তের দিদি শ্বেতা কীর্তি সিংয়ের অভিযোগ, “এসব কী চলছে? এই কথোপকথনগুলো পড়ে আমরা ধরে নেব? যত দ্রুত সম্ভব অবিলম্বে এই কালপ্রিটদের গ্রেপ্তার করা হোক!” অন্যদিকে শোনা যাচ্ছে, এই মাদকচক্রের রহস্যভেদের জন্য সিবিআই ফের তলব করবে সিদ্ধার্থ পিঠানি এবং দীপেশ সাওয়ান্তকে।