সাংবাদিকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের রিয়ার

সাংবাদিকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের রিয়ার

রিয়া চক্রবর্তী।

সোমবার টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ডিআরডিও গেস্ট হাউজ থেকে বের হন রিয়া চক্রবর্তী। সঙ্গে ছিলেন তার ভাই সৌহিক চক্রবর্তী। এদিন ভাইবোন দু’জনকেই সিবিআই গোয়েন্দাদের কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়। গেটের কাছে উপচে পড়া সাংবাদিকদের ভিড় দেখেই বিরক্ত হন রিয়া। এরপর বিন্দুমাত্র দেরী না করেই সোজা চলে যান সান্তাক্রুজ থানায়। সেখানেই সাংবাদিকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে আইনের চোখে দোষী সাব্যস্ত হওয়ার আগেই দেশবাসীর সিংহভাগের নজরে রিয়া চক্রবর্তী ‘মোস্ট ওয়ান্টেড’! কাজেই তাঁর প্রত্যেকটি মুহূর্তের খবর পাওয়ার জন্য যে তাঁর দিকে ক্যামেরার লেন্সের তাক থাকবেই, তা বলাই বাহুল্য। গত শুক্রবারের কথা। অভিনেত্রীর বাড়ির সামনে সংবাদমাধ্যমের ভিড় এবং উৎকণ্ঠা, কৌতূহলী ব্যক্তিদের জমায়েত থাকায় বাড়ির বাইরে পা রাখতে পারেননি তিনি! অবশেষে সিবিআইয়ের দপ্তরে পৌঁছনোর জন্য তাঁকে মুম্বই পুলিশের দ্বারস্থ হতে হয়। বাড়ি থেকে বেরনোর জন্য পুলিশ প্রশাসনের সাহায্য প্রার্থনা করেছিলেন তিনি। তাঁর আবেদনের ভিত্তিতেই শেষমেশ মুম্বই পুলিশ বাড়ি থেকে রিয়া চক্রবর্তীকে এসকোর্ট করে নিয়ে যায় সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজে, যেখানে তদন্তের জন্য আশ্রয় নিয়েছেন সিবিআই গোয়েন্দা আধিকারিকরা। একপ্রকার হুলুস্থূল কাণ্ডই বটে!

তাঁর অভিযোগ, স্বাভাবিক জীবন বিপর্যস্ত করে দিচ্ছেন সাংবাদিকরা। আমার ব্যাপারে অনেক ভুয়ো খবর রটানো হচ্ছে। আর সেসবের ভিত্তিতেই সোমবার ফের পুলিশের দ্বারস্থ হন রিয়া। এই নিয়ে দ্বিতীয়বারের জন্য সাংবাদিকদের বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী।