সুশান্তকে নিষিদ্ধ মাদক ধরিয়েছিলেন বলিউডের খ্যাতনামা পরিচালক: রিয়া

সুশান্তকে নিষিদ্ধ মাদক ধরিয়েছিলেন বলিউডের খ্যাতনামা পরিচালক: রিয়া

সুশান্ত-রিয়া। ফাইল ছবি।

সুশান্ত সিং রাজপুত ঘটনায় জোর কদমে তদন্ত করছে নারকটিকস কন্ট্রোল ব্যুরো। দফায় দফায় জেরা করা হচ্ছে রিয়া চক্রবর্তীকে। এই মুহূর্তে তিনি রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে। জেরার মুখেই রিয়া জানিয়েছেন বলিউডের খ্যাতনামা পরিচালকই সুশান্তকে প্রথম মাদকের নেশা ধরিয়েছিলেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই পরিচালক নাকি সুশান্তকে নিজের সঙ্গে বলিউডের পার্টিতে নিয়ে যেতেন। সেইসব পার্টিতে গিয়েই সুশান্ত এল এস ডি কোকেন, গাঁজা, চরস, সেবন করা শুরু করেছিলেন বলে দাবি করেছেন রিয়া।

রিয়ার কথা অনুযায়ী, সুশান্ত নিজেই নাকি তাঁকে এই কথা বলেছিলেন। সুশান্ত এর মাদক খাওয়র অন্যতম জায়গা ছিল লোনাভালাতে তাঁর বাগানবাড়ি। ওই বাড়িতে বন্ধুদের নিয়ে গিয়ে নাকি মাদক পার্টি করতেন সুশান্ত সিং রাজপুত। তবে রিয়ার দাবি , তিনি এই পর্টিগুলিতে উপস্থিত থাকতেন না। এমনকি তিনি এই দাবিও করেছেন যে, নিজে নাকি কখনোই মাদক নেননি। যদিও সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে সুশান্ত ও রিয়াকে একসঙ্গে গাঁজা খেতে দেখা যাচ্ছে।

ধৃত অভিনেত্রীর দাবি, সুশান্তকে এই মাদকের সঙ্গে পরিচয় করিয়ে ছিলেন এক জনপ্রিয় পরিচালক। এছাড়া বলিউডের দুজন ক্ষমতাবান ব্যক্তিত্ব, দুই বড় অভিনেতা সহ আরও কয়েকজন অভিনেতা সুশান্তকে এই মাদক দিতেন বলে জানিয়েছেন রিয়া।

লোনাভালার বাগান বাড়ির উপর নজরদারি চালাচ্ছে তদন্তকারী সংস্থাগুলো। জানা যাচ্ছে সুশান্ত ওই বাড়ি ভাড়া নিয়েছিলেন। আসলে মহারাষ্ট্রের এক রাজনীতিকের বাড়ি ওটি। এছাড়া এনসিবির নজরে রয়েছেন সারা আলি খান, রকুল প্রীত এবং সিমন খামবাট্টা। রিয়া চক্রবর্তী এনসিবির জিজ্ঞাসাবাদের সময় এই তিনজন অভিনেত্রীর নাম নিয়েছেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রিয়া জানিয়েছেন, সারা, রকুল এবং সিমন মাদক নিয়েছেন। এনসিবিকে দেওয়া ২০ পাতার লম্বা বিবৃতিতে রিয়া এই ৩ অভিনেত্রীর নাম বিশেষ করে উল্লেখ করেছেন। জানা যাচ্ছে এই মুহূর্তে এনসিবির নজরে রয়েছে বলিউডের এ, বি ও সি গ্রেট অভিনেতারা, যাদের বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ উঠেছে।

বিগত কয়েক দিনেই জানা গিয়েছিল যে রিয়া বেশ কয়েকজন বলিউড অভিনেতাদের নাম উল্লেখ করেছেন জেরার মুখে। প্রায় ২৫ জন বলিউড তারকাদের আগামী কয়েক দিনে এক এক করে এনসিবি তলব করবে বলে জানা যাচ্ছিল। এদের মধ্যে রয়েছেন পরিচালক, অভিনেতা, কাস্টিং ডিরেক্টর, প্রযোজক সহ আরো অনেকে।

জেরার মুখে যে সমস্ত নাম বলেছেন রিয়া তাদের মধ্যে এই মুহূর্তে সারা আলি খান, রকুল প্রীত এবং সিমন খামবাট্টার উপর নজর রয়েছে এনসিবির। প্রসঙ্গত শুক্রবার রিয়ার জামিনের আবেদন খারিজ করে দেওয়া হয়েছে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকবেন রিয়া। তার ভাই সৌভিক চক্রবর্তীর জামিনও হয়নি।