সাতক্ষীরায় সন্ত্রাসীদের হামলায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ, আটক ৪

সাতক্ষীরায় সন্ত্রাসীদের হামলায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ, আটক ৪

সংগৃহীত

সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমির হোসেন ফারাবি (১৯) সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। এসময় বুকে ইটের আঘাত পেয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানও আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। শনিবার রাত ১১টার দিকে সাতক্ষীরা পৌরসভার ঝুটিতলা-শিবতলা এলাকায় এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গুলিবিদ্ধ ফারাবির বাবা শাহাদৎ হোসেন জানান, রাতে জামায়াত শিবির নেতাকর্মীরা ঝুটিতলা এলাকায় একটি মেসে নাশকতার লক্ষ্যে গোপন বৈঠক করছে- এমন খবর পেয়ে তা যাচাই করার উদ্দেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকের নেতৃত্বে ৬/৭জন ওই এলাকায় যায়। এ সময় তাদের উপস্থিতি টের পেরে বৈঠককারীরা প্রথমে ইটপাটকেল ও পরে গুলিবর্ষণ করে। এতে ফারাবি বাম পায়ে গুলিবিদ্ধ হন। একই সময়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকের বুকে ইট লাগে। এতে তিনি আঘাত প্রাপ্ত হন। তাদের কয়েকজনকে একটি ঘরে আটকে রেখে পদদলিত করার ঘটনাও ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে চারজনকে আটক করা হয়েছে। পুলিশ অন্যদের ধরতে অভিযানে নেমেছে।