মাদক মামলায় রিয়া চক্রবর্তী ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে

মাদক মামলায় রিয়া চক্রবর্তী ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে

ফাইল ছবি।

এখনই ছাড়া পাচ্ছেন না অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আগামী ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে তাঁকে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মাদক মামলা সংক্রান্ত বিশেষ আদালত এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) তাঁর হেফাজতের মেয়াদ বাড়িয়েছে। তাই আপাতত মুম্বইয়ের বাইকুল্লা জেলেই থাকতে হবে তাঁকে। তবে ইতিমধ্যেই বম্বে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রিয়া ও তাঁর ভাই শৌভিক। আগামীকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) তার শুনানি।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে মাদক যোগ উঠে আসার পর গত ৯ সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সে বারও ১৪ দিনের জেল হেফাজত হয় রিয়ার। মঙ্গলবার সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায়, নতুন করে আদালতে আবেদন জানিয়েছিল এনসিবি। তাতেই আদালত এ দিন আরও ১৪ দিনের হেফাজত মঞ্জুর করে।

সুশান্তের মৃত্যুর আগে কয়েক মাস ধরে তাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া। কিন্তু গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর, রিয়াকেই কাঠগড়ায় তোলে প্রয়াত অভিনেতার পরিবার। রিয়ার নামে মামলা দায়ের করেন সুশান্তের বাবা। রিয়া তাঁর ছেলের টাকা নয়ছয় করেছেন এবং তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

শুরুতে মহারাষ্ট্র পুলিশের হাতে সুশান্ত মৃত্যুর তদন্তভার থাকলেও, সুপ্রিম কোর্টের নির্দেশে পের তা সিবিআইয়ের হাতে ওঠে। টাকা নয়ছয়ের অভিযোগ খতিয়ে দেখার ভার পরে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের।