বেগম খালেদা জিয়া ছাড়া এ দেশে গণতন্ত্র নিরাপদ নয়: বিএনপি নেতা দুলু

বেগম খালেদা জিয়া ছাড়া এ দেশে গণতন্ত্র নিরাপদ নয়: বিএনপি নেতা দুলু

নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদীতে মিছিল করে বিএনপি।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক ভূমি উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বেগম খালেদা জিয়া ছাড়া এ দেশে গণতন্ত্র নিরাপদ নয়। এজন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলনে শরিক হতে হবে। আর এই আন্দোলনে শরিক হতে হলে আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনিবাচনে বিএনপির প্রাথী হাবিবুর রহমান হাবিবের ধানের শীষ প্রতীককে জয়যুক্ত করতে হবে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ঈশ্বরদীর ব্রাদার্স ক্লাব মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, ঈশ্বরদী-আটঘরিয়া বিএনপিতে অতীতে যে সকল দলীয় বিভেদ ছিল সবই ধুলিস্যাৎ করে দিয়ে আমরা মাঠে নেমেছি, জয় এবার সুনিশ্চিত। যদি সরকার আগের নির্বাচনগুলোর মতো নীল নকশা না করে। তবে এবার যদি আগের মতো নিবাচন করার চেষ্টা করা হয় তাহলে পাবনা থেকেই এই সরকার পতনের আন্দোলন শুরু হবে।

আটঘরিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি আমিনুল হকে সভাপতিত্বে ওই সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও পাবনা-৪ আসনের সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার। অন্যদের মধ্যে বক্তৃতা করেন পাবনা-৪ আসনের উপনিবাচনে বিএনপি মনোনীত প্রাথী ও চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, পাবনা-২ আসনের সাবেক এমপি এ কে এম সেলিম রেজা হাবিব প্রমুখ।

সভা শেষে একটি নিবার্চনী মিছিল বের করা হয়। মিছিলটি ঈশ্বরদী পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে।