নারীর প্রতি সহিংসতা ধর্ষণ ও হত্যা বন্ধ করতে পাবনায় মানববন্ধন

নারীর প্রতি সহিংসতা ধর্ষণ ও হত্যা বন্ধ করতে পাবনায় মানববন্ধন

পাবনা প্রেস ক্লাবের সামনে মহিলা পরিষদের মাননববন্ধ অনুষ্ঠিত হয়।

নারীর প্রতি সহিংসতা, ধর্ষণ এবং হত্যা বন্ধ করতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখার উদ্যোগে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে পাবনা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. কামরুন্নাহার জলি’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, দৈনিক সিনসা পত্রিকা সম্পাদক এস এম মাহবুব আলম, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি শফিক আল কামাল, ওয়াই ডাব্লিউ সি এ সাধারণ সম্পাদক হেনা গোস্বামী, মহিলা পরিষদ জেলা শাখার লিগ্যাল এইড সম্পাদক শরিফা খাতুন সুখী, সাংগঠনিক সম্পাদক কামরুন নাহার জোসনা, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক রোজিনা আকতার প্রমুখ।

বক্তাগণ বলেন খাগড়াছড়ি প্রতিবন্ধী তরুণী ধর্ষণ, পাবনার ভাংগুড়ায় চতুর্থ ও পঞ্চম শ্রেণীর মেয়ে শিক্ষার্থী ধর্ষণ চেষ্টা এবং ১৪ হাজার টাকায় রফাদফাসহ দেশব্যাপী নারীর প্রতি সহিংসতা ও হত্যা বন্ধ করতে ও প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোরালো দাবি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন সূচিতা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক নাছরিন , কবি মধুসূদন মজুমদার, সাংবাদিক এইচ রাশেদ, মহিলা পরিষদ জেলা শাখার সহ-সম্পাদক রোজী, সদস্য এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।