দীপিকা, সারা, রকুলের ফোন বাজেয়াপ্ত করেছে এনসিবি

দীপিকা, সারা, রকুলের ফোন বাজেয়াপ্ত করেছে এনসিবি

ফাইল ছবি।

বলিউডের ড্রাগ যোগ নিয়ে চলছে তদন্ত। তলব করা হয়েছিল দীপিকা পাডুকোন, সারা আলি খানের মত অভিনেত্রীদের। জানা যাচ্ছে, ফোন বাজেয়াপ্ত করে নিয়েছে নারকোটিকস ব্যুরো।

জানা গেছে, তিন অভিনেত্রীর ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সেগুলি ফরেনসিকে পাঠানো হবে পরীক্ষার জন্য।

এদিন জিজ্ঞাসাবাদে ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও তিনি ড্রাগ নেননি বলে দাবি করেছেন দীপিকা। আবারও তাঁকে ডাকা হতে পারে। এরই মধ্যে গ্রেফতার করা হল ধর্ম প্রোডাকশনের প্রাক্তন কর্মী ক্ষিতিজ প্রসাদকে।

ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা। তবে সুশান্তকে সেটে ড্রাগ নিতে দেখেছেন।

কেদারনাথ ছবির শ্যুটিং এর সময় সুশান্তের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা স্বীকার করেন সারা। পার্টিতেও গিয়েছেন একসঙ্গে। তবে তিনি নিজে ড্রাগ নেননি বলেই জানিয়েছেন।

ড্রাগ কেলেঙ্কারির তদন্তে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ক্ষিতিজ প্রসাদ নামে এক ব্যক্তিকে তলব করে। জানা যায়, তিনি করণ জোহরের ধর্ম প্রোডাকশনের কর্মী। কিন্তু, শুক্রবার রাতে এই বিষয়ে একটি বিবৃতি দেন করণ। তিনি সাফ জাননা, ক্ষিতিজ তাঁর ঘনিষ্ঠ কেউ নয়। শনিবারই ক্ষিতিজকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, মাদক যোগে নাম জড়ানোয় ক্রবার অভিনেত্রী রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তাঁর বিরুদ্ধেও উঠেছিল মাদক নেওয়ার অভিযোগ। জিজ্ঞাসাবাদে রকুল প্রীত সিং স্বীকার করেছেন যে রিয়া চক্রবর্তীর সঙ্গে তিনি মাদকের বিষয় কথা বলেছেন।