অপরাধ

চলন্ত গাড়িতে  ফোনে কথা বললেই চালক আটক

চলন্ত গাড়িতে ফোনে কথা বললেই চালক আটক

গাড়ি চালানোর সময় যদি কোনো চালক মোবাইল ফোনে কথা বলেন, তা হলে ওই চালককে আটক ও গাড়ি জব্দ করার জন্য ট্রাফিক বিভাগকে নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- ওমর ফারুক (৩৫) ও আবদুর রহমান (৪৫)।

মাথাকাটা গুজবে সরকারবিরোধীদের সম্পৃক্ততা দেখছে পুলিশ

মাথাকাটা গুজবে সরকারবিরোধীদের সম্পৃক্ততা দেখছে পুলিশ

পদ্মাসেতু নির্মাণে মাথাকাটা গুজব ছড়ানো ও গণপিটুনির ঘটনায় সরকারবিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের সম্পৃক্ততা পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

হঠাৎ কেন গণপিটুনির ঘটনা  ঘটছে?

হঠাৎ কেন গণপিটুনির ঘটনা ঘটছে?

বাংলাদেশের ঢাকাসহ বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে গতকাল তিনজন নিহত আর অন্তত পাঁচজন আহত হয়েছেন। হতাহতদের মধ্যে চারজনই নারী। আজকেও নওগাঁয় ছেলেধরা সন্দেহে ছয়জনকে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা।

চাকু ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ

চাকু ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ

শাজাহানপুর উপজেলায় শিশু শ্রেণির এক ছাত্রীকে (৬) চাকু ধরে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। মেয়ের খেলার সঙ্গীকে ধর্ষণ করায় শাজাহানপুর থানায় দুলাল মিয়া (৪০) নামে ভ্যান চালকের বিরুদ্ধে মামলা হয়েছে।

মিন্নিকে গ্রেপ্তারের দাবি

মিন্নিকে গ্রেপ্তারের দাবি

বরগুনার রিফাত শরীফের হত্যাকাণ্ডে তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন তার শ্বশুর আবদুল হালিম দুলাল শরীফ। শনিবার রাতে বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন তিনি এ দাবি জানান।

সীমান্তে হত্যা কমেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

সীমান্তে হত্যা কমেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

আগের তুলনায় সীমান্তে হত্যা অনেকটা কমে এসেছে বলে দাবি করে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর গত ১০ বছরে (২০০৯-২০১৮) সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে ২৯৪ জন নিহত হয়েছে।