ইন্ডিয়ানায় বন্দুক হামলা ৮ জন নিহত

ইন্ডিয়ানায় বন্দুক হামলা ৮ জন নিহত

ইন্ডিয়ানায় বন্দুক হামলা ৮ জন নিহত- ছবি: সিএনএন

যুক্তরাষ্ট্রে ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ইন্ডিয়াপোলিস শহরে সেবাদাতা প্রতিষ্ঠান ফেডএক্স এ বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় ৮ জন নিহত হয়েছে বলে ইন্ডিয়ানা মেট্টপলিটন পুলিশ সূত্রে জানা গেছে।  খবর সিএনএন

ইন্ডিয়ানা মেট্টপলিটন পুলিশের মুখপাত্র জেনা কুক জানান, যুক্তরাষ্ট্রে স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ১১ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছে।  আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তিনি আরও জানান, এ ঘটনায় হামলাকারী নিজেই আত্মহত্যা করেছে। ফলে সেখানে আর কোনো খারাপ পরিস্থিতি হওয়ার সম্ভাবনা নেই।  

স্থানীয়রা জানিয়েছেন, ইন্ডিয়ানাপোলিস শহরে অবস্থিত কার্গো সেবাদাতা প্রতিষ্ঠান ফেডএক্স কার্যালয়ে বন্দুকের গুলির শব্দ শুনা যায়। এক প্রত্যক্ষদর্শী সিএনএনকে জানিয়েছেন, স্বয়ংক্রিয় অস্ত্র দিয়ে এক ব্যক্তিকে গুলিবর্ষণ করতে দেখেছেন তিনি।

হামলাকারী বন্দুকধারী একজনই ছিলেন বলে ধারণা করা হচ্ছে। হামলা শেষে তিনি নিজেও আত্মহত্যা করেন।

পার্শ্ববর্তী একটি আন্তর্জাতিক বিমানবন্দরে ফেডএক্স এক্সপ্রেস কার্গো এয়ারলাইনের বিমান থাকলেও, সেগুলো ক্ষতিগ্রস্ত হয়নি বলে জানিয়েছে বিবিসি।

ফেডএক্স কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, তারা বন্দুক হামলার ঘটনা সম্পর্কে শুনেছে এবং এ বিষয়ে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রক্ষা করা হচ্ছে। বিবৃতিতে বলা হয়, ‘নিরাপত্তায় আমাদের প্রধান অগ্রাধিকার। হামলায় হতাহত সবার বিষয়ে আমরা উদ্বিগ্ন।’