কিশোরগঞ্জে ১২ লক্ষ শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বিড়িসহ আটক ১

কিশোরগঞ্জে ১২ লক্ষ শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বিড়িসহ আটক ১

কিশোরগঞ্জে ১২ লক্ষ শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বিড়িসহ আটক ১-

কিশোরগঞ্জের ইশ্বরগঞ্জে ১২ লক্ষ শলাকা নকল বিড়িসহ একজনকে আটকা করেছে র্যাব-১৪। মঙ্গলবার (২০ এপ্রিল) জেলার আঠারো বাড়ি এলাকা থেকে রফিকুল ইসলাম ভুট্টো নামে এই অবৈধ বিড়ি কারবারিকে আটক করে। 

জানা যায়, নকল ব্যান্ডরোল যুক্ত কুষ্টিয়া ভিত্তিক আলম ও মোল্লা বিড়ির একটি গোডাউন এর সন্ধান পায় র্যাব-১৪। একটি বিশেষ টিমের মাধ্যমে গত এক সপ্তাহ ধরে এই গোডাউনের সাথে সম্পৃক্ত সকল জনবলের কর্যক্রম পর্যালোচনা করা হচ্ছিল। গোপন সূত্রের ভিত্তিতে ও বিভিন্ন ঘটনা পর্যালোচনার পর আজ সকলে যখন এর চুড়ান্ত সত্যতা নিশ্চিত হয় ঠিক তখন সকাল ১০.০০ ঘটিকার সময় র‍্যাবের একটি বিশেষ টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান শুরু করে। 

র‍্যাব-১৪ এর একটি বিশেষ দল কুষ্টিয়া ভিত্তিক ঐ বিড়ি কোম্পানির মূল হোতা রফিকুল ইসলাম ভুট্টো কে ১২ লক্ষ নকল ব্যান্ডরোলযুক্ত বিড়িসহ ধরে তাকে আইনের আওতায় নিয়ে আসে। 

এ সময় বিড়ি বিক্রয়ের জন্য বিভিন্ন উপহার সামগ্রী যেমন গ্লাস, মগ, মেলামাইনের থালা, বাটি, প্লাষ্টিকের চেয়ার সহ আরও বিভিন্ন জিনিস জব্দ করা হয়। পরে এ সব জিনিস ও জব্দকৃত মালামাল সহ আসামি রফিককে র‍্যাব ক্যাম্পে ধরে নিয়ে যাওয়ার পর তাকে নিয়মিত মামলার মাধ্যমে পুলিশের কাছে সপোর্দ করা হয়।