যশোরের শিশু ধর্ষনের অভিযোগে ২ জন গ্রেফতার

যশোরের শিশু ধর্ষনের অভিযোগে ২ জন গ্রেফতার

যশোরের শিশু ধর্ষনের অভিযোগে ২ জন গ্রেফতার

যশোরের ১১ বছরের এক শিশু ধর্ষনের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।পুলিশ জানায়,গত ২৯ মার্চ শিশুটিকে যশোর সদর উপজেলার বিজয়নগর পশ্চিম পাড়ার দুলাল ঘোষের বসত বাড়ির ফাঁকা জায়গায় শিশুটির প্রতিবেশী ১৪ বছরের অর্ণব ঘোষ ফুঁসলিয়ে নিয়ে যায় এবং সেখানে ধর্ষন করে। কিন্তু শিশুটি ভয়ে কাউকে কিছু জানায়নি।পরবর্তীতে ২৫ এপ্রিল তারিখে একই জায়গায় ২০ বছরের অনুপম কুমার তাকে ধর্ষণের চেষ্টা করলে বিষয়টি জানাজানি হয়ে যায়।

পরবর্তীতে শিশুটি তার মায়ের কাছে সব জানালে শিশুটির মা কথা ঘোষ গতকাল রাতে অর্নব ঘোষ ও অনুপম কুমারের নামে কোতয়ালী থানায় মামলা করলে পুলিশ আজ (২৭ এপ্রিল)  গভীর রাতে তাদেরকে বিজয়নগরের নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। ১৪ বছরের অর্ণব কুমার ঘোষ উক্ত এলাকার প্রতাপ ঘোষের ছেলে,সে নবম শ্রেণীর ছাত্র। অপর অভিযুক্ত অনুপম কুমার ওরফে স্বার্থ ঘোষ একই এলাকার সমর ঘোষের ছেলে।

সে অনার্স ২য় বর্ষের ছাত্র। অনুপমকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অর্ণব নাবালক হওয়ায় তাকে তার পরিবারের জিম্মায় দিয়েছে পুলিশ। সে পরবর্তীতে কোর্টে হাজিরা দেবে। ভিকটিমকে মেডিকেল টেষ্টের জন্য যশোর ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।