র‍্যাবের হাতে ইবি কর্মচারী গ্রেফতার, মিলল ৮৯ পিস ইয়াবা

র‍্যাবের হাতে ইবি কর্মচারী গ্রেফতার, মিলল ৮৯ পিস ইয়াবা

৮৯ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে ইবি কর্মচারী বকুল জোয়ার্দার আটক-

ইয়াবাসহ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক কর্মচারীকে আটক করেছে র‍্যাব। আটক ওই কর্মচারীর নাম বকুল জোয়ার্দার। তিনি ক্যাম্পাস সংলগ্ন শেখাপাড়া এলাকার তক্কেল জোয়ার্দারের ছেলে ও বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি অফিসের সহায়ক কর্মচারী। 

গতকাল সোমবার (২৪ মে) ঝিনাইদহ র‍্যাব-৬ এর মাদকবিরোধী অভিযানের সময় শেখপাড়া বাজার থেকে ৮৯ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা একই এলাকার ইয়াকুব আলীর ছেলে সাহেব আলীকেও আটক করে র‍্যাব। পরে তাদের বিরুদ্ধে ঝিনাইদহের শৈলকূপা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হলে জামিন না দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে। 

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'র‌্যাব তাকে শৈলকূপা থানায় সোপর্দ করলে আজ মঙ্গলবার (২৫ মে) তাকে ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে।' 

এ দিকে গ্রেপ্তারের একদিন পার হলেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমরা আজ অফিস সময়ের পর বিষয়টি জানতে পেরেছি। জামিন না হলে শনিবার তার বিরুদ্ধে কর্মচারী বিধিমালা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।'

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালের ২০ মে ২০০ পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক হয়েছিলেন গ্রেপ্তার বকুল জোয়ার্দার। সেসময় তাকে সাময়িক বহিস্কারও করেছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ ছাড়াও পূর্বে আরো কয়েকদফায়  মাদকদ্রব্যসহ তাকে আটক করা হয়েছিল বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ কয়েকটি মামলা রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।