ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা: আরেক আসামি গ্রেফতার

ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা: আরেক আসামি গ্রেফতার

ছেলের সামনে বাবাকে কোপানো আরেক আসামি গ্রেফতার - ছবি : সংগৃহীত

রাজধানীর পল্লবীতে ছেলের সামনে সাহিনুদ্দিন নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় আরেক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। বুধবার (২৬ মে) রাতে পল্লবী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে এ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া আসামির নাম রাসেল হোসেন (২৬) ওরফে বাবু ওরফে কালা বাবু ওরফে কালু। তিনি এ হত্যা মামলার এজাহারভুক্ত ১৮ নম্বর আসামি।

এ নিয়ে সাহিনুদ্দিন হত্যার ঘটনায় মোট ১১ জনকে গ্রেফতার করা হলো। এই মামলার এজাহারভুক্ত আসামি ২০ জন। তাদের মধ্যে এখন পর্যন্ত সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তবে এর বাইরে তদন্তে নাম আসায় আরও চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ মামলায় আদালতে জবানবন্দি দিয়েছেন চারজন।

এ ছাড়া এই হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেয়া মনির ও মানিক নামের দুজন ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এই খুনের ঘটনার সিসিটিভি ফুটেজে মনির ও মানিককে কোপাতে দেখা যায়।

র‌্যাব ৪-এর গণমাধ্যম শাখার সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, গতরাতে গ্রেফতার রাসেল ওরফে বাবুর বিরুদ্ধে পল্লবী থানায় হত্যা, চাঁদাবাজি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। তাকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে।

গত ১৬ মে সাহিনুদ্দিনকে পল্লবীর সিরামিকস গেটে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় চার দিনের রিমান্ড শেষে বুধবার লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও তরিকত ফেডারেশনের সাবেক মহাসচিব এমএ আউয়ালসহ তার দুই সহযোগীকে কারাগারে পাঠানো হয়েছে। এই দুই সহযোগী হলেন নূর মোহাম্মদ ওরফে হাসান ও জহিরুল ইসলাম ওরফে বাবু। তাদের মধ্যে আসামি নূর মোহাম্মদ দোষ স্বীকার করে বুধবার আদালতে জবানবন্দি দিয়েছেন।