আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ,আটক ৬

আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ,আটক  ৬

প্রতীকী ছবি

সভারের আশুলিয়ায় চলন্ত বাসে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ। বাসটি জব্দ করা হয়েছে। আশুলিয়ার থানার ওসি (তদন্ত) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন । 

শুক্রবার(২৮মে) দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। 
জানা গেছে, আশুলিয়ার ছোট বাজার এলাকা থেকে একটি মিনিবাসে নিজ গন্তব্যে যাচ্ছিলেন ওই তরুণী। পথের মধ্যে ফাঁকা রাস্তায় তাকে ৬ জন  গণধর্ষণ করে। পরে মিনিবাসটি জাহাঙ্গীরনগরের বিশমাইলের দিকে যাওয়ার সময় পুলিশ চেকপোস্টে থামানোর সংকেত দেয়। সেখানে বাসটি থামার পরই পুলিশ সদস্যরা তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তিকে আটক করে।  পরে ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আশুলিয়ায় থানার ওসি (তদন্ত) বলেন, ভুক্তভোগী তরুণী বোনের বাড়ি মানিকগঞ্জ থেকে নিজ বাসা নারায়ণগঞ্জের চাষাড়া এলাকায় যাচ্ছিলেন। পরে সকল যাত্রীকে গন্তব্যে যাওয়ার আগেই নামিয়ে দেন বাসের চালক-হেলপার। তারা ভুক্তভোগীকে জোরপূর্বক বাসে করে নবীনগর নিয়ে আসেন। এ সময় বাসের জানালা-দরজা বন্ধ করে ভুক্তভোগী তরুণীকে দলবেঁধে ধর্ষণ করে বাসের চালক, হেলপারসহ ৬ জন। তাদের ৬ জনকে আটক করা হয়েছে। আর তরুণীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।