ঈশ্বরদীতে শয়ন কক্ষ থেকে কাপড় ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

ঈশ্বরদীতে শয়ন কক্ষ থেকে কাপড় ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

শাকিল প্রামাণিক (৩২ )-

ঈশ্বরদী থানা পুলিশ এক কাপড় ব্যবসায়ীর মৃতদেহ তার নিজ শয়ন কক্ষ থেকে ঊদ্ধর করেছে। আটক করা হয়েছে নিহতের স্ত্রী মীম খাতুন ও তার শ্যালক সাব্বিরকে।  শুক্রবার রাত ১১টার দিকে শহরের মাহাতাব কলোনী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত যুবক শাকিল প্রামাণিক (৩২ ) ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুর দুবলিয়া গ্রামের ইব্রাহিম প্রামাণিকের ছেলে এবং ঈশ্বরদী শহরের কাপড় ব্যবসায়ী ছিলেন।

শাকিলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে নিহত স্বজনদের দাবি।

ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান,‘ লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।’

শনিবার নিহতের স্ত্রী ও তার শ্যালককে জিজ্ঞাসাবাদের আটক করা হয়েছে বলে ওসি জানান।

নিহতের মামা মুলাডুলির ইউপি মেম্বার তারা মালিথা জানান, পতিরাজপুর গ্রামের নিজ বাড়ি ছেড়ে শাকিল প্রায় ১০ দিন আগে ঈশ্বরদী শহরের কলেজ রোডের সামনে ওই বাড়ির দোতালা ভাড়া নেন। এরপর থেকে তিনি স্ত্রীকে নিয়ে সেখানে বসবাস শুরু করছিলেন।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে ভাগিনা শাকিলের ফোন থেকে তার স্ত্রী মীম তাকে জানান, শাকিল কি যেন খেয়েছে কথা বলছে না। এসময় মেম্বার দ্রুত বাড়িওয়ালার সহযোগিতায় পাশের হাসপাতালে নেয়ার জন্য অনুরোধ করেন। ততক্ষণ শাকিল মারা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর জানান, এ ব্যাপারে তদন্ত হবে। নিহতের স্ত্রী ও শ্যাককে  জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। ঘটনা সম্পর্কে এখনই কোনো কিছু বলা সম্ভব নয়। তবে হত্যার কারণ উৎঘাটনে প্রচেষ্টা করা হচ্ছে বলে পুলিশ কর্মকর্তা জানান।