৪ দিনের রিমান্ডে মাহজাবিন

৪ দিনের রিমান্ডে মাহজাবিন

৪ দিনের রিমান্ডে মাহজাবিন - ছবি : সংগৃহীত

রাজধানীর মুরাদপুরে বাবা-মা-বোনকে হত্যার ঘটনায় গ্রেফতার মাহজাবিন ইসলাম মুনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গ্রেফতার হওয়া মাহজাবিন নিহত মাসুদ রানা-মৌসুমী দম্পতির বড় মেয়ে।

রবিবার (২০ জুন) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর হত্যাকাণ্ডের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কদমতলী থানার পরিদর্শক জাকির হোসেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রাজধানীর কদমতলীতে একই পরিবারের মা, বাবা ও বোনকে হত্যার ঘটনায় মাহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করা হয়।

রবিবার দুপুরে মামলার বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর।

তিনি বলেন, নিহত মাসুদ রানার বড় ভাই এবং আটক মাহজাবিন ইসলাম মুনের বড় চাচা সাখাওয়াত হোসেন মাহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন।

ওসি জামাল উদ্দিন মীর বলেন, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মাহজাবিন ইসলাম মুনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার স্বামী শফিকুল ইসলাম আহত অবস্থায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। তাকে পুলিশি পাহারায় রাখা হয়েছে। সুস্থ হলে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হবে।

উল্লেখ্য, রাজধানীর মুরাদপুরের একটি বাসা থেকে মা-বাবা ও মেয়ের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের বড় মেয়েকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে কদমতলী থানা পুলিশ। রোববার এ নিয়ে অভিযুক্তের চাচা কদমতলী থানায় মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত মাহজাবিন ও তার স্বামী শফিকুল ইসলাম অরণ্যকে আসামি করা হয়।