যশোরের শার্শায় করোনায় জমজ ভাইবোনের মৃত্যু

যশোরের শার্শায় করোনায় জমজ ভাইবোনের মৃত্যু

যশোরের শার্শায় করোনায় জমজ ভাইবোনের মৃত্যু-

যশোর প্রতিনিধি: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যশোরের শার্শায় একদিনের ব্যবধানে জমজ দু’ভাইবোন মৃত্যু হয়েছে। তারা দু’জনই ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন বলে জানান তাদের বড় ভাই বাগআঁচড়ার ডা.আফিল উদ্দিন কলেজের অধ্যাপক আতিয়ার রহমান।

তিনি আরও জানান, সোমবার মারা যান তার বোন আশুরা খাতুন সাথী (৪৫) আর তার একদিন আগে শনিবার মারা যান মফিজুর রহমান (৪৫)। জমজ ভাইবোন মফিজুর রহমান ও আশুরা খাতুন সাথী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ফরিদ মোড়লের সন্তান।

মফিজুর রহমানের বড় মেয়ে খাদিজা মইন আঁখি বলেন, করোনা সংক্রমনে কিডনি ও হার্টের সমস্যার কারনে তার বাবাকে ২৩ জুন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ২৮ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রেফার করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৩ জুলাই) সেখানে তিনি মারা যান। মফিজুরের ২ ছেলে ও ২ মেয়ে।

অপরদিকে মফিজুরের বোন আশুরার স্বামী স্থানীয় চালিতাবাড়িয়া হাইস্কুলের সহকারি শিক্ষক আব্দুল আজিজ জানান, তার শ্যালকের সংস্পর্শে থাকায় তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। শ্বাসকষ্ট শুরু হলে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ জুলাই) তিনি মারা যায়। আমুরার এক ছেলে ও দুই মেয়ের।

মফিজুর পেশায় বাগআঁচড়া বাজারের একজন সার ব্যবসায়ী ছিলেন এবং আশুরা নিজ বাড়িতে একটি গার্মেন্টস-এর দোকান দেখাশুনা করতেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।