কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের ময়েন মোড় এলাকায় অজ্ঞাত গাড়ি ধাক্কায় ভ্যান চালক এবং বৃহস্পতিবার সকালে একই সড়কের জিলাপি তলায় বাটাহাম্বা গাড়ির ধাক্কায় স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

নিহত স্কুল শিক্ষক পাথরবাড়িয়া মুজিবর রহমান হাইস্কুলের সহকারী শিক্ষক ও নন্দলালপুর ইউনিয়নের পুরাতন চড়াইকোল গ্রামের মৃত হিসাব উদ্দিনের ছেলে হাসিম উদ্দিন (৫৫)। এবং ভ্যান চালক পৌরসভার সেরকান্দি গ্রামের মৃত মনছের প্রামাণিকের ছেলে টিপু প্রামাণিক (৪৫)।

পুলিশ জানায়, ভ্যান চালক টিপু প্রামাণিক কে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কের ময়েন মোড় নামক এলাকায় অজ্ঞাত গাড়ি ধাক্কা দিয়ে চলে যায় । রাতে টহলরত কুমারখালী থানা পুলিশ তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক ৩ টার দিকে তিনি মারা যান। অপরদিকে স্কুল শিক্ষক হাসিম উদ্দিন সকাল পৌনে ৯ টার দিকে একই সড়ক দিয়ে খোকসা  যাবার সময় জিলাপীতলা নামক স্থানে পৌঁছালে  সেলোইঞ্জিন চালিত বাটাহাম্বা পিছন থেকে ধাক্কা দিলে তিনি সড়কের উপর ছিটকে পরে ঘটনাস্থলে  মারা যান । এঘটনায় বাটাহাম্বা জব্দ করেছে পুলিশ।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ  কামরুজ্জামান তালুকদার বলেন, রাতে অজ্ঞাত গাড়ির চাপায় একজন ভ্যান চালক নিহত হয়েছেন। অপরদিকে বাটাহাম্বা গাড়ি  চাপায় সকালে স্কুল শিক্ষক নিহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  এঘটনায় ড্রাইভার পালিয়ে গেলেও বাটাহাম্বা গাড়িটি  জব্দ করা হয়েছে।