বিএনপি অসত্য তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ

বিএনপি অসত্য তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ

বিএনপি অসত্য তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম  হানিফ এমপি বলেছেন,বিএনপি সব সময় সরকারের সমালোচনা করার জন্য নীতিবাচক কথা এবং মিথ্যা ও অসত্য তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে।এটা ছাড়া তাদের আর কোন কাজ নেই।

আজ  বুধবার কোভিড ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির করোনা সংকটে মতবিনিময় সভা শেষে হাসপাতালের বাইরে সংবাদ গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

এসময় মাহবুব উল আলম হানিফ ঘরে বাইরে বের হওয়ার সাথে সাথে মাক্স পরিধানের নিশ্চিত হওয়ার নির্দেশনার বিষয়ে প্রশাসনকে কঠোর অবস্থানে থাকার আহবান জানান।

হানিফ বলেন, এখন এমন পর্যায়ে আছে জীবন জীবিকার দুইটিকে মাথায় রেখে সব সিন্ধান্ত নিয়েছেন সরকার। যেমন করোনা সংক্রমন রোধ করার জন্য লকডাউনের প্রয়োজন তেমন এ দেশে জীবিকা নির্বাহ করার জন্য কর্ম প্রয়োজন। সব দিকগুলো বিবেচনা করে সরকার এ সিদ্ধান্ত নিয়েছেন। তবে ঈদের পর থেকে  আবারও কঠোর লকডাউনের ঘোষণা করা হবে বলে তিনি জানান। আর টিকার বিষয়ে বলেন, এখন আর টিকা নিয়ে কোন সমস্যা নেই, আগামী ডিসেম্বরের মধ্যেই দেশের ৮০ থেকে ৯০ শতাংশ মানুষের টিকা প্রদান নিশ্চিত করা হবে।

যারা রাষ্ট্রপরিচালনার দায়িত্ব নিয়ে সীমাহীন ব্যর্থতা দূর্নীতি-অনিয়ম সন্ত্রাসী কর্মকান্ডের  কারণে জনধিকৃত আজকে জনবিচ্ছিন্ন হয়ে আছে তাদের মুখে এই ধরনের নীতি বাক্য কথা মানায় না। এটা বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী এই ১২ বছরের দেশটাকে আজকের একেবারে অন্ধকার থেকে আলোয় দিয়েছেন। যা সারা বিশ্বে আজ প্রসংশিত হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনার বিষয়ে সিদ্ধান্ত বিএনপির নেতারা কোনদিনও পজেটিভ কথা বলেনি, এখনও বলবে না। বিএনপি সব সময় সরকারের সমালোচনা করার জন্য নীতিবাচক কথা এবং মিথ্যা ও অসত্য তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করা ছাড়া তাদের আর কোন কাজ নেই।

এসময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পু্লশি সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।