আওয়ামী লীগ ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না : হানিফ

আওয়ামী লীগ ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না :  হানিফ

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর মানবিক ত্রাণ সামগ্রী বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি:আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাজনৈতিক দল ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না। দল ভাঙ্গা গড়ার রাজনীতি শুরুই করেছিল জিয়াউর রহমান। উনি ক্ষমতা দখল করে বলেছিল রাজনীতিবিদদের জন্য রাজনীতি কঠিন করে দিব এবং তখন থেকে আওয়ামী লীগকে নিঃশেষ করার জন্য ভাঙ্গা গড়া শুরু করেছিল। আওয়মী লীগকে খন্ড বিখন্ড করেছিল এবং সেই ধারা বিভিন্ন সময় অব্যাত থেকেছে। আর এই কালচারটা বিএনপি’র মধ্যে আছে। তিনি বলেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল, এই দলের কে কোথায় যাবে কি না যাবে, ভাঙ্গবে কি না ভাঙ্গবে এটা তাদের ব্যাপার। এটা নিয়ে আওয়ামী লীগ ভাবছেনা কারন আওয়মী লীগ বিএনপি’র মত জনবিচ্ছিন্ন দলকে নিয়ে ভাববার কোন প্রয়োজন আছে বলে মনে করেনা।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কুষ্টিয়া জিলা স্কুল চত্বরে অস্বচ্ছল ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় হানিফ আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী করোনা দূর্যোগ বা সংক্রমন রোধ করার জন্য যে লকডাউন বা কঠোর বিধি নিষেধ দিয়েছিল, যারফলে বেশ কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছিল এবং নিন্ম আয়ের মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছিল। কোন শ্রেণীর বা কোন আয়ের মানুষই যাতে খাদ্যাভাবে কষ্ট না পায় সে কারণে সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত ত্রাণ দিচ্ছেন। এসময় কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।