যশোরে শ্যালক হত্যা মামলার আসামী দুলাভাই আটক

যশোরে শ্যালক হত্যা মামলার আসামী দুলাভাই আটক

যশোরে শ্যালক হত্যা মামলার আসামী দুলাভাই আটক

যশোরে আপন দুলাভাইয়ের হাতে শ্যালক খুনের ঘটনায় দুলাভাইকে আটক করেছে যশোর ডিবি পুলিশ।শনিবার দুপুরে ডিবি কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, তথ্য প্রযুক্তির সাহায্যে শিশিরকে শুক্রবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন বন্দর থানা এলাকা থেকে আটক করা হয়। শিশির সম্পর্কে রাতুলের আপন দুলাভাই।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আট মাস আগে রাতুলের বোন মাহামুদা মমতাজ মীমকে ভালবেসে গোপনে বিয়ে করে শিশির। কিন্তু মীমের পরিবার মেনে না নিয়ে শিশিরকে একদিন অপমান অপদস্থ করে। এতে সে ক্ষিপ্ত হয়ে মিমের একমাত্র ভাই রাতুলকে হত্যার পরিকল্পনা করে ।

পরবর্তীতে গত ১২ জুলাই পূর্বপরিকল্পনা অনুযায়ী তাকে তার বোনের ফোনের মাধ্যমে ডেকে এনে চৌগাছার লস্করপুরের একটি পাটক্ষেতে গাঁজা সেবন করায় ও কোমল পানীয়ের ভেতরে ঘুমের ঔষধ মিশিয়ে তাকে খাওয়ায় । পরে সে অচেতন হয়ে পড়লে তার মুখে স্কচটেপ পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শিশির। আটককৃত শিশির ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার কাশিপুরের বাসিন্দা হায়দার আলী মন্ডলের ছেলে।

উল্লেখ্য, গত ১২ জুলাই বিকেলে চৌগাছার লস্করপুরের একটি পাটক্ষেত থেকে মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় রাতুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ঝিনাইদহের মহেশপুরের সামবাজার এম.পি.বি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র ছিলো।