পাবনায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, আক্রান্ত ১৫৫

পাবনায় করোনায় আরও ৪ জনের  মৃত্যু, আক্রান্ত ১৫৫

পাবনায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, আক্রান্ত ১৫৫

পাবনায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরো চার জনের মৃত্যু হয়েছে। শুক্রবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা সিভিল সার্জন ডাঃ মনিসর চৌধুরী এবং রামেক হাসপাতালের পরিচালক ব্রিপেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

সিভিল সার্জন বলেন, শুক্রবার সকাল ৮টা  থেকে শনিবারে (১৭ জুলাই) পর্যন্ত পাবনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে একজন মারা গেছেন। তিনি হলেন পাবনা সদর উপজেলার দড়িভাঁও উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক রফিকুল ইষলাম (৪০)। অপরদিকে পাবনা থেকে রামেক হাসপাতালে ভর্তিকৃত চিকিৎসাধীন অবস্থায়  হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তিন জন মারা গেছেন।  জেলা স্বাস্থ্য বিভাগ জনায়,একই সময়ে পাবনা জেনারেল হাসপাতালের রেড জোন ও ইয়োলো জোনে ভর্তি রয়েছে ১২১ জন এবং জেলার অন্যান্য উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি আছে ৫৬জন।

পাবনা সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী বলেন, গত ২৪ ঘণ্টায় ল্যাবে ১,৪৩৩ট নমুনা পরীক্ষায় ১৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১০ দশমিক ৮২ শতাংশ। এ নিয়ে নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা ৮ হাজার ২ শ’ ৬৪ জনে দাঁড়াল। সরকারিভাবে মোট মৃত্যুর সংখ্যা ৩১ দেখালেও গত ৭ দিনে  মোট আক্রান্ত হয়েছেন ১,৭১৭ জন। এই ৭ দিনে সুস্থ্য হয়েছেন ৪৫১ জন।