যশোরের শার্শায় প্রেম ঘটিত কারণে যুবককে পুড়িয়ে হত্যা

যশোরের শার্শায় প্রেম ঘটিত কারণে যুবককে পুড়িয়ে হত্যা

যশোরের শার্শায় প্রেম ঘটিত কারণে যুবককে পুড়িয়ে হত্যা

যশোর প্রতিনিধি:যশোরের শার্শা উপজেলার নাভারনের কাজিরবেড় গ্রামের বাসিন্দা মনিরুল ইসলামকে (৩৫) প্রেম ঘটিত কারণে পুড়িয়ে হত্যা অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার দিবাগত রাত ২টার দিকে ।

এলাকাবাসী জানান, বৃহষ্পতিবার দিবাগত রাত ২টার দিকে হঠাৎ পাশের বাড়ীর চিৎকার শুনে ঘুম ভেঙ্গে যায় তাদের। পরে উঠে দেখে সেই বাড়ীর ভিতরে আগুন জ্বলছে। প্রতিবেশীরা ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। এক পর্যায়ে তারা দেখে একটি মটরসাইকেলে আগুন লেগেছে এবং সাইকেলের নিচে একটি লোক চাপা পড়া অবস্থায় পুড়ে গেছে।

পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শার্শা থানার পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে। এলাবাসী আরও জানান, উপজেলার কাজিরবেড় গ্রামের সিরাজুল ইসলামের বাড়ীতে নিচ তলায় ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার সাইদুর রহমান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সাইদুর রহমান একজন এনজিও কর্মী। ঘটনার রাতে তিনি বাড়ীতে ছিলেন না। এলাবাসীর ধারনা সাইদুর রহমানে স্ত্রী বিথী খাতুনের সাথে নিহত লোকটি প্রেমের সম্পর্ক থাকতে পারে।

নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বিকালে সাংবাদিকদের জানান, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ভাড়াটিয়ার স্ত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনা তদন্ত না করে কিছুই বলা সম্ভব হবে না।