ময়মনসিংহে প্রাইভেট কারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহে প্রাইভেট কারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহে প্রাইভেট কারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে  প্রাইভেটকার সহ ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম হেরোইন ও মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে। শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সফিকুল ইসলাম জানান ময়মনসিংহ জেলার  আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশনায় ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে, এরই অংশ হিসাবে শুক্রবার এসআই আব্দুল জলিল ভালুকার মেজর ভিটা থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হলো, আলমগীর হোসেন ওরফে আলী, ঈমাম মেহেদী ওরফে মেহেদী কাজী, মজিবর রহমান ও শফিকুল ইসলাম।

অপর এক অভিযানে এসআই হাবিবুর রহমান নগরীর রেলীর মোড়ে থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ মোজাম্মেল, মোঃ বাবু, তৌকির আহম্মেদ ফয়সাল, তাপস দাস, বিকাশ পন্ডিত ও রুমান মিয়া। এছাড়া নগরীর বাঘমার পুরাতন মেডিকেল গেইের সামনে থেকে ১০ গ্রাম হেরোইনসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, দেলোয়ার হোসেন ওরফে বেকার ও মোঃ সোহেল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। তাদেরকে শনিবার আদালতে পাঠানো হয়েছে।ওসি সফিকুল ইসলাম আরো জানান, মাদক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আমরা চেষ্ঠা করছি।